August 2, 2021, 8:37 am

শিরোনাম
শোকের মাসে সৌদি প্রবাসীদের দূতাবাসের বিশেষ সেবা প্রদান করা হবে- রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী পিরোজপুর সদর উপজেলা পরিষদ থেকে, সামাজিক সংগঠন এমিনেন্ট বয়েজ কে কাভিট ইকুপমেন্ট প্রদান। মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘরের জন্য ঘুষ না দেওয়ায় মারপিট! ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবক লীগের -২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত! ছাত্রদল নেতা সিরাজ এখনো বয়ে বেড়ান তার সেই ভয়াবহ গুলির স্মৃতি পিরোজপুর সদরে ভূইফোঁড় সাংবাদিক ও মানবাধিকার নেতার ছড়াছড়ি। বহুরূপী হেলেনা জাহাঙ্গীর এর নতুন রাজনৈতিক দোকান আওয়ামী চাকুরিজীবী লীগ। পিরোজপুরে দলীয় বিদ্রোহীদের প্রভাবে দিশেহারা আ’লীগ মনোনীত নৌকার প্রার্থীরা ফের বিয়ে করেছেন রেলমন্ত্রী, পাত্রী দিনাজপুরের মেয়ে সেভ দ্যা ফিউচার ফাউণ্ডেশন পিরোজপুর জেলা কমিটির কেন্দ্রের অনুমোদন

ভান্ডারিয়া পৌর এলাকায় গৃহবধূকে রাতভর গণধর্ষণ, গ্রেফতার ৫

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় এক গৃহবধূকে (২৫) কলাবাগানে নিয়ে গণধর্ষণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ মার্চ) রাতে উপজেলার পৌর এলাকার দক্ষিণ গাজীপুর মহল্লায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভান্ডারিয়া থানা পুলিশ ৫ জনকে গ্রেফতার করেছে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে সাতটার দিকে উপজেলার পৌরসভার দক্ষিণ গাজীপুরের সালাম তালুকদারের কলাবাগানে নিয়ে এক গৃহবধূকে স্থানীয় আট যুবক তাকে গণ ধর্ষণ করেন। পরে সেখান থেকে ওই রাতে সাড়ে ১২টার দিকে তাকে দক্ষিণ-পশ্চিম গাজীপুরের নবীন হাওলাদারের বাগানে নিয়ে আবারও ধর্ষণ করা হয়। পরে থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে উপজেলার সদরের দক্ষিণ ভান্ডারিয়া মহল্লার জালাল মিয়ার ছেলে মো. শামিম হোসেন (৩২), দক্ষিণ গাজীপুরের আবদুল হাই হাওলাদারের (ছোট গেদু) ছেলে ইব্রাহিম হোসেন (৩২), শহিদুল শিকদারের ছেলে রব্বানী শিকদার (২৪), রশিদ খন্দকারের ছেলে মিরাজ খন্দকার (২৩), হামিদ তালুকদারের ছেলে জাহিদুল ইসলাম তালুকদার (২৫) সহ মোট পাঁচজনকে আটক করে।

এ বিষয়ে পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান জানান, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের স্বার্থে এখনই সব বিষয় প্রকাশ করতে চাচ্ছি না। পরে মিডিয়ার কাছে বিষয়টি উন্মুক্ত করা হবে। অন্যদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে। ডাক্তারি পরীক্ষার জন্য ভুক্তভোগীকে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares