August 2, 2021, 8:00 am

শিরোনাম
শোকের মাসে সৌদি প্রবাসীদের দূতাবাসের বিশেষ সেবা প্রদান করা হবে- রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী পিরোজপুর সদর উপজেলা পরিষদ থেকে, সামাজিক সংগঠন এমিনেন্ট বয়েজ কে কাভিট ইকুপমেন্ট প্রদান। মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘরের জন্য ঘুষ না দেওয়ায় মারপিট! ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবক লীগের -২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত! ছাত্রদল নেতা সিরাজ এখনো বয়ে বেড়ান তার সেই ভয়াবহ গুলির স্মৃতি পিরোজপুর সদরে ভূইফোঁড় সাংবাদিক ও মানবাধিকার নেতার ছড়াছড়ি। বহুরূপী হেলেনা জাহাঙ্গীর এর নতুন রাজনৈতিক দোকান আওয়ামী চাকুরিজীবী লীগ। পিরোজপুরে দলীয় বিদ্রোহীদের প্রভাবে দিশেহারা আ’লীগ মনোনীত নৌকার প্রার্থীরা ফের বিয়ে করেছেন রেলমন্ত্রী, পাত্রী দিনাজপুরের মেয়ে সেভ দ্যা ফিউচার ফাউণ্ডেশন পিরোজপুর জেলা কমিটির কেন্দ্রের অনুমোদন

জয় হোক মানবতার, জয় হোক সাপোর্ট এর

ঢাকাই ছবির চিত্রনায়ক জায়েদ খান বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির পরপর দু’বারের নির্বাচিত সাধারণ সম্পাদক। এরই মধ্যে সংগঠক হিসেবে তিনি বেশ দক্ষতার পরিচয় দিয়েছেন। এছাড়া অভিনয়ের পাশপাশি তাকে বিভিন্ন দাতব্য ও সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত থাকতে দেখা যায়।

এরই অংশ হিসেবে এই নায়ক ‌‘সাপোর্ট’ নামের একটি সমাজসেবামূলক সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক। আজ ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে পিরোজপুরে সংগঠনটির আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাদল, জেলা সমাজসেবা অফিসার জনাব আহমেদ কোবির। ডা. মাহবুবুর রহমান আম্মান, ডা. বাবু সহ আরো উপস্থিত ছিলেন, সাপোর্ট এর সিনিয়র সহ -সভাপতি নাছির উদ্দিন সিকদার সাগর ! সহ-সভাপতি জাকারিয়া খান ইকবাল সাধারণ সম্পাদক সৈয়দ আহসান প্রচার ও দপ্তর সম্পাদক মোঃ নুর উদ্দিন শেখ সহ সাপোর্ট এর সদস্যবৃন্দ ।

‘সাপোর্ট’ নিয়ে সিনিয়র সহ-সভাপতি জনাব নাসির উদ্দিন সিকদার সাগর এই প্রতিবেদক কে বলেন, ইতিমধ্যে আমরা এরকম আরও অনেক দাতব্য কার্যক্রম করেছি, তারই ধারাবাহিকতায় আজকের এই আয়োজন। আমি ধন্যবাদ জানাই সকলকে। ধন্যবাদ জানাই চিত্রনায়ক জায়েদ খানকে তিনি শত ব্যস্ততার মধ্যেও এই ধরনের কাজে নিজেকে যুক্ত রাখার চেষ্টা করেছেন ।

জনাব সহ-সভাপতি নাসির উদ্দিন সিকদার সাগর – সাপোর্ট টিমের সঙ্গে যুক্ত সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আরও বলেন, ‘আমাদের প্রত্যেকেরই উচিৎ সমাজের প্রতি দায়িত্ববোধের জায়গা থেকে হলেও মানুষের পাশে দাঁড়ানো। সাপোর্ট আরও এগিয়ে যাবে। জয় হোক মানবতার, জয় হোক সাপোর্ট-এর।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares