August 2, 2021, 9:32 am

শিরোনাম
শোকের মাসে সৌদি প্রবাসীদের দূতাবাসের বিশেষ সেবা প্রদান করা হবে- রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী পিরোজপুর সদর উপজেলা পরিষদ থেকে, সামাজিক সংগঠন এমিনেন্ট বয়েজ কে কাভিট ইকুপমেন্ট প্রদান। মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘরের জন্য ঘুষ না দেওয়ায় মারপিট! ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবক লীগের -২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত! ছাত্রদল নেতা সিরাজ এখনো বয়ে বেড়ান তার সেই ভয়াবহ গুলির স্মৃতি পিরোজপুর সদরে ভূইফোঁড় সাংবাদিক ও মানবাধিকার নেতার ছড়াছড়ি। বহুরূপী হেলেনা জাহাঙ্গীর এর নতুন রাজনৈতিক দোকান আওয়ামী চাকুরিজীবী লীগ। পিরোজপুরে দলীয় বিদ্রোহীদের প্রভাবে দিশেহারা আ’লীগ মনোনীত নৌকার প্রার্থীরা ফের বিয়ে করেছেন রেলমন্ত্রী, পাত্রী দিনাজপুরের মেয়ে সেভ দ্যা ফিউচার ফাউণ্ডেশন পিরোজপুর জেলা কমিটির কেন্দ্রের অনুমোদন

মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ইরাক প্রবাসী খোলা চিঠি।

আসসালামু ওয়ালাইকুম, মাননীয় প্রধানমন্ত্রী,আমরা ইরাক প্রবাসী, ইরাকে দীর্ঘ দিন যাবত মানবতার জীবন যাপন করছি। আমরা যারা ইরাকে এসেছি তারা জন প্রতি সারে তিন/ চার লক্ষ টাকা দালালের মাধ্যমে বিভিন্ন ট্রাভেলস এজেন্সিকে দিয়ে একটু পরিবার পরিজন নিয়ে ভালো থাকার জন্য ইরাক পাড়ি জমিয়েছি।

আবার কেউ কেউ জেয়ারাত ভিসায় এসে দালালের প্রতারণার শিকার হয়েছে। আবার কেউ ১ বছরের কাজের ভিসায় এসে,তা পরবর্তীতে ভিসা, একামা পুনরায় নবায়ন করতে ব্যার্থ হয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী আমাদের বৈধতা না থাকার কারণে আমরা নিজের চিকিৎসাসহ সকল প্রকার সুযোগ সুবিধা থেকে ইরাকে বঞ্চিত। দেশে রেমিট্যান্স পাঠাতে অনেক বেগ পেতে হয়।

সব চেয়ে দুঃখের বিষয় হলো ইরাকে কেনো বাংলাদেশী প্রবাসী ভাইয়ের মৃত্যু হলে তার লাশ দেশে পাঠানো সম্ভব হয় না। এবিষয়ে আমরা ইরাকে অবস্থানরত বাংলাদেশ দুতাবাসকে জানালেও তেমন সহযোগিতা পাইনি। মাননীয় প্রধানমন্ত্রী আমরা ইরাক প্রবাসী বাচতে চাই, পরিবার নিয়ে সুখ শান্তিতে থাকতে চাই। আশা করি আপনার সহযোগিতা আমরা পাবো আপনিতো মানবতার মা সকল ইরাক প্রবাসী ভাই ও বোনেরা অবৈধ থেকে বৈধ হওয়ার জন্য আমরা আপনার হস্তক্ষেপ কামনা করছি।

 

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares