August 2, 2021, 8:38 am

শিরোনাম
শোকের মাসে সৌদি প্রবাসীদের দূতাবাসের বিশেষ সেবা প্রদান করা হবে- রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী পিরোজপুর সদর উপজেলা পরিষদ থেকে, সামাজিক সংগঠন এমিনেন্ট বয়েজ কে কাভিট ইকুপমেন্ট প্রদান। মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘরের জন্য ঘুষ না দেওয়ায় মারপিট! ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবক লীগের -২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত! ছাত্রদল নেতা সিরাজ এখনো বয়ে বেড়ান তার সেই ভয়াবহ গুলির স্মৃতি পিরোজপুর সদরে ভূইফোঁড় সাংবাদিক ও মানবাধিকার নেতার ছড়াছড়ি। বহুরূপী হেলেনা জাহাঙ্গীর এর নতুন রাজনৈতিক দোকান আওয়ামী চাকুরিজীবী লীগ। পিরোজপুরে দলীয় বিদ্রোহীদের প্রভাবে দিশেহারা আ’লীগ মনোনীত নৌকার প্রার্থীরা ফের বিয়ে করেছেন রেলমন্ত্রী, পাত্রী দিনাজপুরের মেয়ে সেভ দ্যা ফিউচার ফাউণ্ডেশন পিরোজপুর জেলা কমিটির কেন্দ্রের অনুমোদন

টাকার মেশিন এমপি নূর মোহাম্মদের বিকাশ নাম্বার, অজ্ঞাত উৎস থেকে প্রতিদিন ঢুকছে টাকা!

টাকার মেশিন হয়ে উঠেছে সাবেক আইজিপি নূর মোহাম্মদ এমপির বিকাশ নাম্বার। এই বিকাশ নাম্বারে অজ্ঞাত উৎস থেকে ঢুকছে হাজার হাজার টাকা। প্রতিদিনই আসছে এসব টাকা।

অজ্ঞাত উৎস থেকে তার বিকাশ নাম্বারে এমন টাকার জোয়ারে বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন এই সংসদ সদস্য।

এ ঘটনায় উদ্বিগ্ন হয়ে শেষপর্যন্ত তিনি বৃহস্পতিবার রাতে নিজ ফেসবুক টাইমলাইনে স্ট্যাটাস দিয়ে এমন বিড়ম্বনার কথা জানিয়েছেন।

এর আগে বুধবার দুপুরে যুগান্তরের কাছে এমন উদ্ভট পরিস্থিতির কথা জানান কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের এমপি পুলিশের সাবেক আইজি নূর মোহাম্মদ।

তিনি বলেন, প্রতিদিন আমার বিকাশ নাম্বারে অজ্ঞাতপরিচয়ের ব্যক্তি ও উৎস থেকে ১ হাজার ২ হাজার করে টাকা আসছে। এ টাকার পরিমাণ দিনে দিনেই ভারি হচ্ছে। অনেক চেষ্টা করেও ওই টাকা পাঠানো ব্যক্তি এবং উৎসের সন্ধান পাচ্ছি না। শেষ পর্যন্ত বিকাশ এবং টেলিকম কোম্পানির শরণাপন্ন হয়েছি। কিন্তু তারাও জানালেন- এ বিষয়ে বিস্তারিত জানাতে কয়েক দিন সময় লাগবে।

বিষয়টি দ্রুততম সময়ের মধ্যে জানতে না পারায় বৃহস্পতিবার তিনি ব্যক্তিগত ফেসবুক টাইমলাইনে এ ঘটনার বিবরণ তুলে ধরে সংশ্লিষ্ট ব্যক্তির পরিচয় জানতে এবং ওই ব্যক্তিকে এমন ঘটনা থেকে বিরত থাকতে স্ট্যাটাস দেন।

পুলিশের সাবেক আইজি নূর মোহাম্মদ এমপির এমন ফেসবুক স্ট্যাটাস ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares