March 4, 2021, 10:10 pm

শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ইরাক প্রবাসী খোলা চিঠি। টাকার মেশিন এমপি নূর মোহাম্মদের বিকাশ নাম্বার, অজ্ঞাত উৎস থেকে প্রতিদিন ঢুকছে টাকা! বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর ও রোমানিয়া কৌশলে রেজিস্ট্রেশন করে টিকা নিচ্ছেন ৪০ বছরের কম বয়সীরাও! বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে,আবাসিক হল ১৭ মে: শিক্ষামন্ত্রী পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার। “বকুলতলা ফাউন্ডেশনের পক্ষ থেকে অমর একুশের ভাষা শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ” ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত বাগেরহাটে গাছে আমের মুকুলে ভরপুর স্বপ্ন বুনছেন চাষিরা। সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

পিরোজপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ,ইউপি চেয়ারম্যান সহ আহত ১০

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষে কদমতলা ইউপি চেয়ারম্যান সহ ১০ জন আহত হয়েছে। 

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) রাত ১০ টার দিকে সদর উপজেলা কদমতলা ইউনিয়নের কদমতলা বাজারে এ ঘটনা ঘটে বলে জানান পিরোজপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসিমা বেগম। এ হামলায় গুরুত্বর আহত ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতরা হলো- সাইদুল শেখ, সান্টু খান, মনির শেখ, শেখ এনামুল হক, সাগর খান, আ: লতিফ খান, স্বপন পাল, সাকিল খান সহ আরো বেশ কয়েক জন।

পিরোজপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা বেগম জানান, স্থানীয় ইউপি নির্বাচন কে সামনে রেখে তাদের প্রতিপক্ষ বাইজিদ হোসেনের নেতৃত্বে সিহাব বাহিনীর লোকজন তার স্বামী স্থানীয় ইউপি চেয়ারম্যান হানিফ খান সহ তার সাথে থাকা লোকজনের উপর হামলা চালিয়ে প্রথমে গুলি করে পরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। আহতদের ভিতরে একজনের অবস্থা গুরুতর।

আহত সাকিল খান জানান, তাদের প্রতিপক্ষ লোকজন কদমতলা বাজারে হঠাৎ করে তাদের উপর হামলা চালিয়ে তাদের কুপিয়ে জখম করে।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ইসতিয়াক আহমেদ জানান, আহত রোগীদের ভিতরে একজনের মাথায় ধারালো অস্ত্রের আধাত থাকায় এবং গুরুত্বর থাকায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া অন্য আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares