April 16, 2021, 11:02 pm

শিরোনাম
পিরোজপুরে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করছে ইয়ূথ সোসাইটি লকডাউনে সৌদি আরব, ইউএই, ওমান, কাতার ও সিঙ্গাপুরগামীদের জন্যে বিশেষ ফ্লাইট গঠনতন্ত্র বিরোধী কার্যক্রমের অভিযোগে পিরোজপুর প্রেসক্লাবের একযোগে- ১০কর্মকর্তার পদত্যাগ। ভান্ডারিয়া পৌর এলাকায় গৃহবধূকে রাতভর গণধর্ষণ, গ্রেফতার ৫ পিরোজপুরে উদ্দীপন শিশু ও যুব ক্লাবের আয়োজনে মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন রাত ৮টার দিকে মা সায়েরা খাতুনের কোল আলোকিত করে আসেন ইতিহাসের মহানায়ক; বাঙালি ও বাংলাদেশের অবিচ্ছেদ্য অংশ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন এর বঙ্গবন্ধু র জন্মশতবার্ষিকী উদযাপন। বিমান ভাড়া বাড়িয়ে চালু হচ্ছে ঢাকা-বরিশাল বাংলাদেশ বিমান কলাখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যান কে চায় সাধারন জনগন। পাসপোর্টের মেয়াদ এক বছর বাড়াতে কোনো ধরনের ফি লাগবে না প্রবাসীদের

বাগেরহাট জেলার ইউপি চেয়ারম্যানেরর বিরুদ্ধে ধর্ষনচেষ্টা মামলা ও প্রতিবাদ মিছিল।

রাজু চৌধুরী, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বাগেরহাট জেলার চিতলমারীতে গাঁজা বিক্রি ও সেবনের প্রতিবাদ করায় চিতলমারী উপজেলার ১নং বড়বাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ সর্দারের নামে গত ১১ জানুয়ারী বাগেরহাট বিঙ্ঘ আদালতে ষড়যন্ত্রমূলক একটি মিথ্যা ধর্ষণ চেষ্টা মামলার প্রতিবাদে ( ১২ জানুয়ারী) মঙ্গলবার সকাল ১০ টায় চিতলমারী উপজেলা পরিষদ চত্বরে শত-শত লোকের উপস্থিতিতে প্রতিবাদ ও বিক্ষোভ এ মিছিল করা হয়।

এসময় বক্তব্য রাখেন, চিতলমারী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ বাবুল হোসেন খান, সাধারন সম্পাদক পীযূষ কান্তি রায়, বড়গুনী মাদ্রাসার মোহতামিম মাওঃ সাকাওয়াত উল্লাহ, ইউপি সদস্য বাসুদেব মজুমদার, শ্রীমতী চমৎকার খা, এমদাদুল হক শেখ সহ প্রমূখ। তারা বলেন ইউপি নির্বাচনকে সামনে রেখে কিছু অনুপ্রবেশকারী নৌকা প্রতীকের ইউপি চেয়ারম্যান সর্দার মাসুদের নামে ষড়যন্ত্রমূলক একটি মিথ্যা মামলা দায়ের করেছে। আমরা আওয়ামী লীগের পক্ষ থেকে এ ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। স্থানীয় সামসুল হক শেখ বলেন, চেয়ারম্যান গত ৫ জানুয়ারী সড়ক দূর্ঘটনায় আহত হয়ে গোপালগন্জ সদর হাসপাতালে ভর্তি হন।

মূলত মামলার বাদী ধলা শেখ একজন মাদক সেবী। কিছুদিন আগে গাঁজাসহ সে হাজতের রায়ে জামিন পেয়ে নিজের মেয়েকে দিয়ে চেয়ারম্যানের নামে এই মামলা করেছে। ইউপি চেয়ারম্যান সর্দার মাসুদ জানায়, একসময় আমি পরিষদের মেম্বার ছিলাম। পরবর্তীতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হই। চেয়ারম্যান হওয়ার পর থেকে এলাকার মাদক ও সন্ত্রাস নির্মূলে জোর পদক্ষেপ গ্রহণ করি। তাতে মাদক ব্যবসায়ী ও মাদক সেবীরা আমার উপর ক্ষিপ্ত হয়ে ষড়যন্ত্রমূলক একটি মিথ্যা মামলা দায়ের করেছে। আমি হাসপাতালে শুয়ে মামলার খবর শুনি। এ ঘঠনায় আমি মোটেও জড়িত নই।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares