August 2, 2021, 8:19 am

শিরোনাম
শোকের মাসে সৌদি প্রবাসীদের দূতাবাসের বিশেষ সেবা প্রদান করা হবে- রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী পিরোজপুর সদর উপজেলা পরিষদ থেকে, সামাজিক সংগঠন এমিনেন্ট বয়েজ কে কাভিট ইকুপমেন্ট প্রদান। মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘরের জন্য ঘুষ না দেওয়ায় মারপিট! ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবক লীগের -২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত! ছাত্রদল নেতা সিরাজ এখনো বয়ে বেড়ান তার সেই ভয়াবহ গুলির স্মৃতি পিরোজপুর সদরে ভূইফোঁড় সাংবাদিক ও মানবাধিকার নেতার ছড়াছড়ি। বহুরূপী হেলেনা জাহাঙ্গীর এর নতুন রাজনৈতিক দোকান আওয়ামী চাকুরিজীবী লীগ। পিরোজপুরে দলীয় বিদ্রোহীদের প্রভাবে দিশেহারা আ’লীগ মনোনীত নৌকার প্রার্থীরা ফের বিয়ে করেছেন রেলমন্ত্রী, পাত্রী দিনাজপুরের মেয়ে সেভ দ্যা ফিউচার ফাউণ্ডেশন পিরোজপুর জেলা কমিটির কেন্দ্রের অনুমোদন

গতকাল সোমবার সন্ধ্যা থেকে সৌদি আরব ও কাতার তাদের বিমান, স্থল, সমুদ্র বন্দর পুনরায় চালু করেছে।

গতকাল সোমবার সন্ধ্যা থেকে সৌদি আরব ও কাতার তাদের বিমান, স্থল, সমুদ্র বন্দর পুনরায় চালু করেছে।

কুয়েতের পররাষ্ট্রমন্ত্রী আহমেদ নাসের আল সাবাহ তাদের রাষ্ট্রীয় টেলিভিশনে একথা জানিয়েছেন।

আলুলায় অনুষ্ঠিতব্য জিসিসি সম্মেলনের প্রাক্কালে এই ঘোষণা আসে।

২০১৭ সালের জুনে দেশটির সাথে যোগাযোগ বন্ধ করে সৌদি, আরব আমিরাত, মিশর ও বাহরাইন। সাথে সন্ত্রাসবাদ সমর্থনের জেড়ে কাতারের সাথে অর্থনৈতিক ও কূটনৈতিক নিষেধাজ্ঞাও আরোপ করে এই চার দেশ। যেখানে নিরপেক্ষ ভূমিকায় ছিলো জিসিসি সদস্য দেশ ওমান।তবে তাদের অভিযোগ বরাবরই অস্বীকার করে আসছিল কাতার।

এদিকে, মঙ্গলবার কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল-থানি তার দেশের প্রতিনিধি দলের ৪১ তম জিসিসি শীর্ষ সম্মেলনে নেতৃত্ব দেবেন বলে স্থানীয় গণমাধ্যম জানিয়েছে।

২০১৩ সালে উপসাগরীয় সঙ্কট শুরু হওয়ার পর প্রথমবারের মতো শীর্ষ সম্মেলনে কাতারি আমির অংশ নেবেন।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares