August 2, 2021, 9:39 am

শিরোনাম
শোকের মাসে সৌদি প্রবাসীদের দূতাবাসের বিশেষ সেবা প্রদান করা হবে- রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী পিরোজপুর সদর উপজেলা পরিষদ থেকে, সামাজিক সংগঠন এমিনেন্ট বয়েজ কে কাভিট ইকুপমেন্ট প্রদান। মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘরের জন্য ঘুষ না দেওয়ায় মারপিট! ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবক লীগের -২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত! ছাত্রদল নেতা সিরাজ এখনো বয়ে বেড়ান তার সেই ভয়াবহ গুলির স্মৃতি পিরোজপুর সদরে ভূইফোঁড় সাংবাদিক ও মানবাধিকার নেতার ছড়াছড়ি। বহুরূপী হেলেনা জাহাঙ্গীর এর নতুন রাজনৈতিক দোকান আওয়ামী চাকুরিজীবী লীগ। পিরোজপুরে দলীয় বিদ্রোহীদের প্রভাবে দিশেহারা আ’লীগ মনোনীত নৌকার প্রার্থীরা ফের বিয়ে করেছেন রেলমন্ত্রী, পাত্রী দিনাজপুরের মেয়ে সেভ দ্যা ফিউচার ফাউণ্ডেশন পিরোজপুর জেলা কমিটির কেন্দ্রের অনুমোদন

বরগুনায় টয়লেটে যাওয়ার কথা বলে প্রেমিকের হাত ধরে নববধূ উধাও

বিয়ের ১৮ দিন পর প্রেমিকের হাত ধরে ইতি রানি (১৮) নামে এক গৃহবধূ উধাও। বরগুনার তালতলী উপজেলার মালিপাড়া এলাকায় ঘটনাটি ঘটেছে। গত মঙ্গলবার রাত ১১টার দিকে টয়লেটে যাওয়ার কথা বলে শ্বশুরবাড়ি থেকে পালিয়ে যান ইতি রানি।

পরিবার সূত্রে জানা যায়, গত ১২ ডিসেম্বর পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার আমড়াগাছিয়া এলাকার অসীম শীলের মেয়ে ইতি রানীর সঙ্গে বরগুনার তালতলী উপজেলার মালিপাড়া এলাকার ঝন্টু কর্মকারের ছেলে সুজন কর্মকারের বিয়ে হয়।

বিয়ের পরও ইতি রানী আগের প্রেমিকের সঙ্গে লুকিয়ে মোবাইলে কথা বলতেন। মঙ্গলবার রাত ১১টার দিকে প্রেমিক মেসেজ করেন ‘আমি আসতেছি’। এরপর রাতে টয়লেটের কথা বলে ইতি রানী বাইরে বের হয়ে যান। অনেক সময় হলেও ঘরে ফিরে না আসলে খোঁজাখুঁজি শুরু হয়।

একপর্যায়ে ঘরে থাকা মোবাইল ফোনের মেসেজের সূত্র ধরে জানা যায়, প্রেমিকের হাত ধরে পালিয়েছেন নতুনবউ। পালিয়ে যাওয়ার সময় ঘরে থাকা নগদ ৯৬ হাজার টাকা, তিন ভরি স্বর্ণসহ প্রায় তিন লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যান তিনি।

এ ঘটনায় ছেলের মা ঝর্ণা রানী কর্মকার বাদী হয়ে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য থানায় জিডি করেন। তালতলী থানার ওসি মো. কামরুজ্জামান মিয়া সাংবাদিকদের বলেন, এ বিষয়ে একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares