March 4, 2021, 9:02 pm

শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ইরাক প্রবাসী খোলা চিঠি। টাকার মেশিন এমপি নূর মোহাম্মদের বিকাশ নাম্বার, অজ্ঞাত উৎস থেকে প্রতিদিন ঢুকছে টাকা! বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর ও রোমানিয়া কৌশলে রেজিস্ট্রেশন করে টিকা নিচ্ছেন ৪০ বছরের কম বয়সীরাও! বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে,আবাসিক হল ১৭ মে: শিক্ষামন্ত্রী পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার। “বকুলতলা ফাউন্ডেশনের পক্ষ থেকে অমর একুশের ভাষা শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ” ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত বাগেরহাটে গাছে আমের মুকুলে ভরপুর স্বপ্ন বুনছেন চাষিরা। সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

ধর্ম নিয়ে বারাবাড়ি না করাই ভাল ধর্মীয় সভায় ব্যারিস্টার তুরিন আফরোজ

আন্তর্জাতিক যুদ্ধপরাধ ট্রাইবুনালের সাবেক প্রসিকিউটর বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ডক্টর ব্যারিস্টার তুরিন আফরোজ বলেছেন, ধর্ম যার যার, রাষ্ট্র কিন্তু সবার। পৃথিবীর কোন দেশে এক ধর্মের মানুষ নেই।

প্রতিটা দেশে বিভিন্ন ধর্মের মানুষ বাস করে। তাদের ভোটে নেতা এবং সরকার নির্বাচিত হয়। তারাও তো দেশের নাগরিক। কাজে ধর্ম নিয়ে বারাবাড়ি না করাই ভাল।
বৃহস্পতিবার সন্ধায় নীলফামারীর জলঢাকা উপজেলার পশ্চিম শিমুলবাড়ী মীরগঞ্জ হাটে ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশন বায়তুন নেছা মহিলা হাফেজা মাদ্রাসার ধর্মীয় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, যার যে ধর্ম, তারা সেটাই পালন করবে আর এটাই হচ্ছে মানুষের স্বাধীনতা।

ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশন বায়তুন নেছা মহিলা হাফেজা মাদ্রাসার সভাপতি ও ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, মাদ্রাসা পরিচালক মাওলানা জিকরুল ইসলাম, পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সহ সভাপতি দেলাবর রহমান,

আনোয়ার হোসেন, শিক্ষক সংঘের সাধারণ সম্পাদক সপিয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান, শিক্ষক সংঘের শাহ আলম চৌধুরী স্বাধীন, চেতনায় মুক্তিযুদ্ধ সংগ্রাম পরিষদের সভাপতি জাহাঙ্গীর আলম মাষ্টার, সাধারণ সম্পাদক রেজওয়ান প্রামাণিক প্রমুখ।

পরে প্রতিষ্ঠানে হাফেজ শিক্ষার্থীদের ইসলামী সংগীতানুষ্ঠানের আয়োজন করা হয়।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares