March 6, 2021, 4:21 am

শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ইরাক প্রবাসী খোলা চিঠি। টাকার মেশিন এমপি নূর মোহাম্মদের বিকাশ নাম্বার, অজ্ঞাত উৎস থেকে প্রতিদিন ঢুকছে টাকা! বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর ও রোমানিয়া কৌশলে রেজিস্ট্রেশন করে টিকা নিচ্ছেন ৪০ বছরের কম বয়সীরাও! বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে,আবাসিক হল ১৭ মে: শিক্ষামন্ত্রী পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার। “বকুলতলা ফাউন্ডেশনের পক্ষ থেকে অমর একুশের ভাষা শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ” ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত বাগেরহাটে গাছে আমের মুকুলে ভরপুর স্বপ্ন বুনছেন চাষিরা। সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

সচ্ছল ও অসুখী নারী ছিল শামীমের টার্গেট

তার পেশা ও নেশা হচ্ছে ফেসবুকে বিভিন্ন ট্রাভেল গ্রুপে যোগদান করে সেখান থেকে সচ্ছল, অসুখী ও কিছুটা বয়স্ক মহিলাকে টার্গেট করে পরিচিত হওয়া। তারপর বিভিন্নভাবে প্রলুব্ধ করে দুর্বলতার সুযোগ নিয়ে অন্তরঙ্গ সম্পর্ক তৈরি করে বাংলাদেশের বিভিন্ন ট্যুরিস্ট লোকেশনে ঘুরতে যাওয়া। সেখানে বিভিন্ন মিথ্যা প্রলোভন দিয়ে অন্তরঙ্গ মুহূর্তের বিভিন্ন আপত্তিকর ছবি, ভিডিও ধারণ করা।

ঘোরাঘুরি শেষে যে যার কর্মস্থলে বা বাসায় যাওয়ার পর শুরু হয় ভয়ভীতি প্রদর্শন। ধারণকৃত বিভিন্ন ভিডিও, ছবি বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়াসহ নিকট আত্মীয়ের কাছে ফাঁস করে দেওয়ার কথা বলে ভয়ভীতি দেখিয়ে টাকা-পয়সা থেকে শুরু করে স্বর্ণ-গয়না হাতিয়ে নেয়। এরপর ভুক্তভোগীর ফেসবুক অ্যাকাউন্ট এবং ডিভাইস নিয়ন্ত্রণে নিয়ে তার পরিচিতদের কাছ থেকে টাকা পয়সা চাওয়া থেকে শুরু করে নারীদের চাপে রাখাসহ বিভিন্ন হুমকি দেয়।

এমনই এক ব্যক্তিকে নোয়াখালীর বেগমগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। গ্রেফতারকৃত ব্যক্তির নাম কামরুল হাসান ওরফে শামীম। র‌্যাব বলছে, এই ব্যক্তি সিরিয়াল রেপিস্ট।

র‌্যাব-৪-এর এএসপি মো. জিয়াউর রহমান চৌধুরী বাংলা ট্রিবিউনকে বলেন, ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে গত ২২ ডিসেম্বর সকালে নোয়াখালীর বেগমগঞ্জ এলাকা থেকে শামীমকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই ব্যক্তি তার অপকর্মের বিষয় স্বীকার করেছে। তার মোবাইলের গুগল ড্রাইভ থেকে ১৪ জন নারীর বিভিন্ন আপত্তিকর ও অশ্লীল ভিডিও, ছবি জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে পর্নোগ্রাফি ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares