June 23, 2021, 2:13 am

শিরোনাম
পিরোজপুরে দলীয় বিদ্রোহীদের প্রভাবে দিশেহারা আ’লীগ মনোনীত নৌকার প্রার্থীরা ফের বিয়ে করেছেন রেলমন্ত্রী, পাত্রী দিনাজপুরের মেয়ে সেভ দ্যা ফিউচার ফাউণ্ডেশন পিরোজপুর জেলা কমিটির কেন্দ্রের অনুমোদন ঈশ্বরদী শহরের দেবর-ভাবির প্রেমের বলি ব্যবসায়ী শাকিল পিরোজপুরে সাপোর্টে মানব কল্যাণ সংস্থার বস্ত্র বিতরণ। প্রধানমন্ত্রীর পক্ষে ৩৫ হাজার পাঞ্জাবি উপহার দিলেন ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সম্পাদক মিরাজুল ইসলাম সাংবাদিক রোজিনার নিঃশ্বর্ত মুক্তির দাবীতে পিরোজপুর প্রেস ক্লাবের মানববন্ধন। সৌদিগামী বাংলাদেশ বিমানের ২০ থেকে ২৪ মের সব ফ্লাইট বাতিল ভূমধ্যসাগরে নৌকাডুবি: উদ্ধার করা ৩৩ জনের সবাই বাংলাদেশি, নিখোঁজ ৫০ জনের বেশি সচিবালয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদের প্রেস ব্রিফিং বয়কট করলেন সাংবাদিকরা

সচ্ছল ও অসুখী নারী ছিল শামীমের টার্গেট

তার পেশা ও নেশা হচ্ছে ফেসবুকে বিভিন্ন ট্রাভেল গ্রুপে যোগদান করে সেখান থেকে সচ্ছল, অসুখী ও কিছুটা বয়স্ক মহিলাকে টার্গেট করে পরিচিত হওয়া। তারপর বিভিন্নভাবে প্রলুব্ধ করে দুর্বলতার সুযোগ নিয়ে অন্তরঙ্গ সম্পর্ক তৈরি করে বাংলাদেশের বিভিন্ন ট্যুরিস্ট লোকেশনে ঘুরতে যাওয়া। সেখানে বিভিন্ন মিথ্যা প্রলোভন দিয়ে অন্তরঙ্গ মুহূর্তের বিভিন্ন আপত্তিকর ছবি, ভিডিও ধারণ করা।

ঘোরাঘুরি শেষে যে যার কর্মস্থলে বা বাসায় যাওয়ার পর শুরু হয় ভয়ভীতি প্রদর্শন। ধারণকৃত বিভিন্ন ভিডিও, ছবি বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়াসহ নিকট আত্মীয়ের কাছে ফাঁস করে দেওয়ার কথা বলে ভয়ভীতি দেখিয়ে টাকা-পয়সা থেকে শুরু করে স্বর্ণ-গয়না হাতিয়ে নেয়। এরপর ভুক্তভোগীর ফেসবুক অ্যাকাউন্ট এবং ডিভাইস নিয়ন্ত্রণে নিয়ে তার পরিচিতদের কাছ থেকে টাকা পয়সা চাওয়া থেকে শুরু করে নারীদের চাপে রাখাসহ বিভিন্ন হুমকি দেয়।

এমনই এক ব্যক্তিকে নোয়াখালীর বেগমগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। গ্রেফতারকৃত ব্যক্তির নাম কামরুল হাসান ওরফে শামীম। র‌্যাব বলছে, এই ব্যক্তি সিরিয়াল রেপিস্ট।

র‌্যাব-৪-এর এএসপি মো. জিয়াউর রহমান চৌধুরী বাংলা ট্রিবিউনকে বলেন, ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে গত ২২ ডিসেম্বর সকালে নোয়াখালীর বেগমগঞ্জ এলাকা থেকে শামীমকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই ব্যক্তি তার অপকর্মের বিষয় স্বীকার করেছে। তার মোবাইলের গুগল ড্রাইভ থেকে ১৪ জন নারীর বিভিন্ন আপত্তিকর ও অশ্লীল ভিডিও, ছবি জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে পর্নোগ্রাফি ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares