August 2, 2021, 10:18 am

শিরোনাম
শোকের মাসে সৌদি প্রবাসীদের দূতাবাসের বিশেষ সেবা প্রদান করা হবে- রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী পিরোজপুর সদর উপজেলা পরিষদ থেকে, সামাজিক সংগঠন এমিনেন্ট বয়েজ কে কাভিট ইকুপমেন্ট প্রদান। মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘরের জন্য ঘুষ না দেওয়ায় মারপিট! ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবক লীগের -২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত! ছাত্রদল নেতা সিরাজ এখনো বয়ে বেড়ান তার সেই ভয়াবহ গুলির স্মৃতি পিরোজপুর সদরে ভূইফোঁড় সাংবাদিক ও মানবাধিকার নেতার ছড়াছড়ি। বহুরূপী হেলেনা জাহাঙ্গীর এর নতুন রাজনৈতিক দোকান আওয়ামী চাকুরিজীবী লীগ। পিরোজপুরে দলীয় বিদ্রোহীদের প্রভাবে দিশেহারা আ’লীগ মনোনীত নৌকার প্রার্থীরা ফের বিয়ে করেছেন রেলমন্ত্রী, পাত্রী দিনাজপুরের মেয়ে সেভ দ্যা ফিউচার ফাউণ্ডেশন পিরোজপুর জেলা কমিটির কেন্দ্রের অনুমোদন

পিরোজপুর পৌরসভার ২নং ওয়ার্ডবাসীর সকল নাগরিক সুবিধা নিশ্চিত করতে চায় মোঃ শাহজালাল শেখ।

এম. এন উদ্দিন (পিরোজপুর): আসন্ন পৌরসভা নির্বাচনে ২ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচনে অংশ নেয়ার জন্য এলাকাবাসীর দোয়া আশির্বাদ চেয়ে বিভিন্ন মাধ্যমে প্রচারনা চালাচ্ছেন মোঃ শাহজালাল শেখ ।তিনি ২-নং ওয়ার্ড কাউন্সিলর হিসাবে নির্বাচনে অংশ নিয়ে নির্বাচিত হলে ওয়ার্ডবাসীর সকল প্রকার নাগরিক সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করবেন বলে আশাবাদ ব্যাক্ত করেছেন। এ লক্ষ্যে তিনি বর্তমানে সকাল থেকে গভির রাত অবধি ২-নং ওয়ার্ডের প্রতিটি পাড়ামহল্লায় গিয়া এলাকাবাসীর সাথে মতবিনিময় এবং সৌজন্য সাক্ষাতে মিলিত হচ্ছেন বলে জানা গেছে।

মোঃ শাহ জালাল শেখ ২-নং ওয়ার্ড কাউন্সিলর পদে নির্বাচন করার কথা ঘোষনা দেয়ার পরপরই ওয়ার্ডের বিভিন্ন এলাকার সাধারন মানুষের মধ্যে উৎসাহ লক্ষ্য করা গেছে। এলাকাবাসীর মতে পৌর নির্বাচনে কাউন্সিলর পদে শিক্ষিত যুবকদের অংশগ্রহন নিশ্চিত হলে এলাকার উন্নয়নে যুবকরাই বেশী ভুমিকা রাখতে সক্ষম হবে।কাউন্সিলর পদে যুবকরা নির্বাচিত হলে ওয়ার্ডবাসীর নাগরিক অধিকার সহ উন্নয়ন মুলক কর্মকান্ডের গতি অনেক বৃদ্ধি পাবে। এরই ধারাবাহিকতায় পিরোজপুর পৌরসভা নির্বাচনে ২-নং ওয়ার্ডের কাউন্সিলর পদে সদ্য মাস্টার্স পাস করা মোঃ শাহ জালাল এর অংশগ্রহনকে সাধুবাদ জানিয়েছেন পিরোজপুর পৌরসভার ২-নং ওয়ার্ডের সর্বস্তরের জনগন।
মোঃ শাহ জালাল পিরোজপুর পৌরসভার ২-নং ওয়ার্ডের ঝাটকাঠী মোঃ গিয়াস উদ্দিন শেখ এর পুত্র। স্কুল জিবন থেকেই মোঃ শাহ জালাল বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জরিত।

মোঃ শাহ জালাল শেখ বলেন ২-নং ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচন করার জন্য এলাকাবাসীর দোয়া এবং সার্বিক সহযোগীতা কামনা করছি । এবং আমি এই ওয়ার্ডের নাগরিক দের অধিকার নিশ্চিত করার লক্ষ্যে কাজ করতে চাই ।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares