January 16, 2021, 12:41 pm

শিরোনাম
সাবেক স্ত্রী অপুর সঙ্গে আবারো এক হচ্ছেন শাকিব ১৪ ই জানুয়ারী মডেল অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান এর জন্মদিন ‘প্রবাসীদের সেবার মান বাড়াতে সম্মিলিতভাবে কাজ করতে হবে’ বাগেরহাট জেলার ইউপি চেয়ারম্যানেরর বিরুদ্ধে ধর্ষনচেষ্টা মামলা ও প্রতিবাদ মিছিল। পিরোজপুরে যাত্রা শুরু করতে যাচ্ছে বাংলাদেশের ৪৭তম পাবলিক বিশ্ববিদ্যালয়। রাঘববোয়ালের মুখে চুনোপুঁটির গল্প মানায় না মেয়র তাপসকে সাঈদ খোকন সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন পিরোজপুর শাখা কমিটির শীতবস্ত্র বিতরণ। প্রবাসীদের নিরাপত্তা নিশ্চিত করতে নানা পদক্ষেপ নেয়া হচ্ছে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫০ হাজার টাকা মুচলেকা ও প্রতি মঙ্গলবার আদালতে হাজিরা দেয়ার শর্তে ইরফান সেলিমের জামিন আমার প্রেমিক-ভাগ্য খুব খারাপ-নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন

পিরোজপুর পৌরসভার ২নং ওয়ার্ডবাসীর সকল নাগরিক সুবিধা নিশ্চিত করতে চায় মোঃ শাহজালাল শেখ।

এম. এন উদ্দিন (পিরোজপুর): আসন্ন পৌরসভা নির্বাচনে ২ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচনে অংশ নেয়ার জন্য এলাকাবাসীর দোয়া আশির্বাদ চেয়ে বিভিন্ন মাধ্যমে প্রচারনা চালাচ্ছেন মোঃ শাহজালাল শেখ ।তিনি ২-নং ওয়ার্ড কাউন্সিলর হিসাবে নির্বাচনে অংশ নিয়ে নির্বাচিত হলে ওয়ার্ডবাসীর সকল প্রকার নাগরিক সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করবেন বলে আশাবাদ ব্যাক্ত করেছেন। এ লক্ষ্যে তিনি বর্তমানে সকাল থেকে গভির রাত অবধি ২-নং ওয়ার্ডের প্রতিটি পাড়ামহল্লায় গিয়া এলাকাবাসীর সাথে মতবিনিময় এবং সৌজন্য সাক্ষাতে মিলিত হচ্ছেন বলে জানা গেছে।

মোঃ শাহ জালাল শেখ ২-নং ওয়ার্ড কাউন্সিলর পদে নির্বাচন করার কথা ঘোষনা দেয়ার পরপরই ওয়ার্ডের বিভিন্ন এলাকার সাধারন মানুষের মধ্যে উৎসাহ লক্ষ্য করা গেছে। এলাকাবাসীর মতে পৌর নির্বাচনে কাউন্সিলর পদে শিক্ষিত যুবকদের অংশগ্রহন নিশ্চিত হলে এলাকার উন্নয়নে যুবকরাই বেশী ভুমিকা রাখতে সক্ষম হবে।কাউন্সিলর পদে যুবকরা নির্বাচিত হলে ওয়ার্ডবাসীর নাগরিক অধিকার সহ উন্নয়ন মুলক কর্মকান্ডের গতি অনেক বৃদ্ধি পাবে। এরই ধারাবাহিকতায় পিরোজপুর পৌরসভা নির্বাচনে ২-নং ওয়ার্ডের কাউন্সিলর পদে সদ্য মাস্টার্স পাস করা মোঃ শাহ জালাল এর অংশগ্রহনকে সাধুবাদ জানিয়েছেন পিরোজপুর পৌরসভার ২-নং ওয়ার্ডের সর্বস্তরের জনগন।
মোঃ শাহ জালাল পিরোজপুর পৌরসভার ২-নং ওয়ার্ডের ঝাটকাঠী মোঃ গিয়াস উদ্দিন শেখ এর পুত্র। স্কুল জিবন থেকেই মোঃ শাহ জালাল বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জরিত।

মোঃ শাহ জালাল শেখ বলেন ২-নং ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচন করার জন্য এলাকাবাসীর দোয়া এবং সার্বিক সহযোগীতা কামনা করছি । এবং আমি এই ওয়ার্ডের নাগরিক দের অধিকার নিশ্চিত করার লক্ষ্যে কাজ করতে চাই ।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares