August 2, 2021, 10:01 am

শিরোনাম
শোকের মাসে সৌদি প্রবাসীদের দূতাবাসের বিশেষ সেবা প্রদান করা হবে- রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী পিরোজপুর সদর উপজেলা পরিষদ থেকে, সামাজিক সংগঠন এমিনেন্ট বয়েজ কে কাভিট ইকুপমেন্ট প্রদান। মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘরের জন্য ঘুষ না দেওয়ায় মারপিট! ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবক লীগের -২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত! ছাত্রদল নেতা সিরাজ এখনো বয়ে বেড়ান তার সেই ভয়াবহ গুলির স্মৃতি পিরোজপুর সদরে ভূইফোঁড় সাংবাদিক ও মানবাধিকার নেতার ছড়াছড়ি। বহুরূপী হেলেনা জাহাঙ্গীর এর নতুন রাজনৈতিক দোকান আওয়ামী চাকুরিজীবী লীগ। পিরোজপুরে দলীয় বিদ্রোহীদের প্রভাবে দিশেহারা আ’লীগ মনোনীত নৌকার প্রার্থীরা ফের বিয়ে করেছেন রেলমন্ত্রী, পাত্রী দিনাজপুরের মেয়ে সেভ দ্যা ফিউচার ফাউণ্ডেশন পিরোজপুর জেলা কমিটির কেন্দ্রের অনুমোদন

বঙ্গবন্ধু টি ২০ কাপে থিম সং নিয়ে শাহারিয়ার রাফাত, আয়েশা, ও প্রতীক হাসান

আগামী (২৪ নভেম্বর) বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে অংশ নিতে যাওয়া ‘ফরচুন বরিশাল’ দলের থিম সংয়ে কণ্ঠ দিয়েছেন বর্তমান সময়ের অন্যতম শ্রোতাপ্রিয় তিন কণ্ঠশিল্পী।তারা হলেন-গায়ক ও সংগীত পরিচালক শাহরিয়ার রাফাত,প্রতীক হাসান এবং ‘পাওয়ার ভয়েস’খ্যাত আয়েশা।সুদীপ কুমার দ্বীপের লেখা ‘মুই বরিশাইল্লা’ শিরোনামের গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে ইতিমধ্যে।গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি এটির সুর ও সংগীত পরিচালক করেছেন কণ্ঠশিল্পী শাহারিয়ার রাফাত নিজেই।

এ প্রসঙ্গে শাহারিয়ার রাফাত বলেন,‘ফরচুন বরিশাল’ দলের থিম সং ‘মুই বরিশাইল্লা’ গানটি আমার ক্যারিয়ারে অন্যতম একটি কাজ হতে যাচ্ছে বলে আমি বিশ্বাস করি।সারাদিন অনেকেই জিজ্ঞাসা করছেন গানটিকে গেয়েছেন তাদের জন্য বলছি।গানটি আমার সুর-সংগীতে আমার সঙ্গে আরও কণ্ঠ দিয়েছেন প্রতীক হাসান এবং আয়েশা মৌসুমী।আর গানটির ইনটু পার্টটিতে কণ্ঠ দিয়েছেন চিত্রনায়ক জায়েদ খান।পাশাপাশি গানটির পৃষ্ঠপোষকতা করেছেন তিনি।সবাই মিলে খুব মজা করে গানটি গেয়েছি আমার। ক্রিকেট নিয়ে এমন সুন্দর একটি গেয়ে নিজের মধ্যে খুব ভালোলাগা কাজ করছে।‘ফরচুন বরিশাল’ দলের জন্য আমাদের টিমের পক্ষ থেকে শুভ কামনা রইল। শিল্পী আয়েশা বলেন,প্রথম ক্রিকেট দলের জন্য থিম সংয়ে কণ্ঠ দিলাম। খুব সুন্দর একটা গান হয়েছে। সবাই মিলে খুব মজা করে গানটি গেয়েছি। ক্রিকেট নিয়ে এমন সুন্দর একটি গেয়ে নিজের মধ্যে খুব ভালোলাগা কাজ করছে।আশা করি গানটি সবার ভালো লাগবে। বঙ্গবন্ধু টি-২০ কাপে অংশ নিতে যা-ও ‘ফরচুন বরিশাল’ দলের জন্য অনেক অনেক শুভ কামনা।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares