March 2, 2021, 11:45 pm

শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ইরাক প্রবাসী খোলা চিঠি। টাকার মেশিন এমপি নূর মোহাম্মদের বিকাশ নাম্বার, অজ্ঞাত উৎস থেকে প্রতিদিন ঢুকছে টাকা! বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর ও রোমানিয়া কৌশলে রেজিস্ট্রেশন করে টিকা নিচ্ছেন ৪০ বছরের কম বয়সীরাও! বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে,আবাসিক হল ১৭ মে: শিক্ষামন্ত্রী পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার। “বকুলতলা ফাউন্ডেশনের পক্ষ থেকে অমর একুশের ভাষা শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ” ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত বাগেরহাটে গাছে আমের মুকুলে ভরপুর স্বপ্ন বুনছেন চাষিরা। সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

বঙ্গবন্ধু টি ২০ কাপে থিম সং নিয়ে শাহারিয়ার রাফাত, আয়েশা, ও প্রতীক হাসান

আগামী (২৪ নভেম্বর) বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে অংশ নিতে যাওয়া ‘ফরচুন বরিশাল’ দলের থিম সংয়ে কণ্ঠ দিয়েছেন বর্তমান সময়ের অন্যতম শ্রোতাপ্রিয় তিন কণ্ঠশিল্পী।তারা হলেন-গায়ক ও সংগীত পরিচালক শাহরিয়ার রাফাত,প্রতীক হাসান এবং ‘পাওয়ার ভয়েস’খ্যাত আয়েশা।সুদীপ কুমার দ্বীপের লেখা ‘মুই বরিশাইল্লা’ শিরোনামের গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে ইতিমধ্যে।গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি এটির সুর ও সংগীত পরিচালক করেছেন কণ্ঠশিল্পী শাহারিয়ার রাফাত নিজেই।

এ প্রসঙ্গে শাহারিয়ার রাফাত বলেন,‘ফরচুন বরিশাল’ দলের থিম সং ‘মুই বরিশাইল্লা’ গানটি আমার ক্যারিয়ারে অন্যতম একটি কাজ হতে যাচ্ছে বলে আমি বিশ্বাস করি।সারাদিন অনেকেই জিজ্ঞাসা করছেন গানটিকে গেয়েছেন তাদের জন্য বলছি।গানটি আমার সুর-সংগীতে আমার সঙ্গে আরও কণ্ঠ দিয়েছেন প্রতীক হাসান এবং আয়েশা মৌসুমী।আর গানটির ইনটু পার্টটিতে কণ্ঠ দিয়েছেন চিত্রনায়ক জায়েদ খান।পাশাপাশি গানটির পৃষ্ঠপোষকতা করেছেন তিনি।সবাই মিলে খুব মজা করে গানটি গেয়েছি আমার। ক্রিকেট নিয়ে এমন সুন্দর একটি গেয়ে নিজের মধ্যে খুব ভালোলাগা কাজ করছে।‘ফরচুন বরিশাল’ দলের জন্য আমাদের টিমের পক্ষ থেকে শুভ কামনা রইল। শিল্পী আয়েশা বলেন,প্রথম ক্রিকেট দলের জন্য থিম সংয়ে কণ্ঠ দিলাম। খুব সুন্দর একটা গান হয়েছে। সবাই মিলে খুব মজা করে গানটি গেয়েছি। ক্রিকেট নিয়ে এমন সুন্দর একটি গেয়ে নিজের মধ্যে খুব ভালোলাগা কাজ করছে।আশা করি গানটি সবার ভালো লাগবে। বঙ্গবন্ধু টি-২০ কাপে অংশ নিতে যা-ও ‘ফরচুন বরিশাল’ দলের জন্য অনেক অনেক শুভ কামনা।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares