March 2, 2021, 10:34 pm

শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ইরাক প্রবাসী খোলা চিঠি। টাকার মেশিন এমপি নূর মোহাম্মদের বিকাশ নাম্বার, অজ্ঞাত উৎস থেকে প্রতিদিন ঢুকছে টাকা! বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর ও রোমানিয়া কৌশলে রেজিস্ট্রেশন করে টিকা নিচ্ছেন ৪০ বছরের কম বয়সীরাও! বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে,আবাসিক হল ১৭ মে: শিক্ষামন্ত্রী পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার। “বকুলতলা ফাউন্ডেশনের পক্ষ থেকে অমর একুশের ভাষা শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ” ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত বাগেরহাটে গাছে আমের মুকুলে ভরপুর স্বপ্ন বুনছেন চাষিরা। সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

বাগেরহাট জেলায় কৃষি বিভাগের সেবা নিয়ে সেবাদাতা ও গ্রহীতাদের মুখোমুখি সভা।

রাজু চৌধুরী,বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বাগেরহাট জেলার মোংলা উপজেলায় (০৮ নভেম্বর) রবিবার ০১নং চাঁদপাই ইউনিয়ন ক্লাইমেট চেইঞ্জ এ্যাকশন গ্রুপ কতৃক আয়োজিত কৃষি বিভাগের প্রদত্ত সেবা সম্পর্কিত বিষয় নিয়ে সেবাদাতা ও সেবা গ্রহীতাদের মুখোমুখি সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা জনাব অনিবেশ বালা, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জামিলা বেগম, উইপি সদস্য লিয়াকত হোসেন, আফজাল হোসেন, সালাম হাওলাদার, জেজেএস প্রকল্পের এ বিএম আক্তার হোসেন, নাগির্স বেগম, হোস্নেয়ারা বেগম, বিদুৎ বিশ্বাস’সহ অনেকে।সভায় সেবা গ্রহীতারা একের পর এক প্রশ্ন কৃষি কর্মকর্তার নিকট পেশ করেন এবং এর সমাধান ধারাবাহিক ভাবে কৃষি কর্মকর্তা জনাব অনিবেশ বালা বর্ননা করেন। অনুষ্ঠানে চাঁদ পাই উইনিয়নের চেয়ারম্যান মোল্লা মোঃ তরিকুল ইসলাম এর অনুপস্থিতিতে সভাপতিত্ব করেন লিয়াকত হোসেন।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares