May 16, 2021, 12:29 pm

শিরোনাম
পিরোজপুরে অসহায় কর্মহীন মানুষের পাশে “ফ্রেন্ডস’ ৯৭ পিরোজপুর” লকডাউন বাড়ছে ১৬ মে পর্যন্ত, এক জেলা থেকে আরেক জেলায় গণপরিবহন বন্ধ থাকবে। প্রবাসী আয়ে ঢল, রিজার্ভ বেড়ে ৪৫ বিলিয়ন ডলার,এপ্রিলে ২০৬ কোটি ডলার পাঠিয়েছেন প্রবাসীরা । মে মাসের প্রথম দুই দিনে এসেছে ১৫ কোটি ৪০ লাখ ডলার। যত টাকা লাগুক, প্রয়োজনীয় করোনার টিকা আনা হবে: প্রধানমন্ত্রী পিরোজপুর জেলা সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের পবিত্র রমজান মাসে খাদ্যদ্রব্য বিতরণ। পিরোজপুর HDTএর সৌজন্যে সেলাই মেশিন বিতরণ। লকডাউনে পিরোজপুর শহরে মাদকের ভয়াবহতা বেড়ে যাওয়ার অভিযোগ! করোনাকালে অসহায় কৃষকের ধান কেটে দিলেন পিরোজপুর জেলা ছাত্রলীগ। একসঙ্গে কাজ করবে হোয়াটসঅ্যাপ ও ফেসবুক মেসেঞ্জার মেয়ের বিরুদ্ধে হত্যার চেষ্টা ও ষড়যন্ত্র মুলক মামলা দায়ের করলো “মা”।

বাগেরহাট জেলার জিউধারা ফ্রান্স সরকারবিরোধী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ।

রাজু চৌধুরী,বাগেরহাট জেলা প্রতিনিধিঃ ফ্রান্সে রাস্ট্রীয় পৃষ্ঠপোষকতায় বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ব্যাঙ্গচিত্র প্রর্দশনের প্রতিবাদে জিউধারায় হাজার হাজার নবী প্রেমিক মুসলিম তৌহিদী জনতা প্রতিবাদ মিছিল, বিক্ষোভ সমাবেশ পালন করা হয়।বুধবার ( ০৪ নভেম্বর) আসরের নামাজের পর জিউধারা শহরের বিভিন্ন মসজিদ থেকে মিছিল সহকারে এসে জিউধারা বাজারের মোড় প্রাঙ্গনে উপস্থিত হয় কয়েক হাজার মুসল্লী।

বিশাল জনসমুদ্রে পরিনত হয় জিউধারা বাজার মেইন সড়ক, এসময় ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল মাক্রো’র কুশপুওলিকা দাহ করে বিক্ষোভকারীরা। মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জিউধারার ইমাম পরিষদের নেতা মাওলানারা। প্রতিবাদ সমাবেশে ইমাম পরিষদের নেতৃবৃন্ধরা বলেন, ফ্রান্স সরকার রাস্ট্র্রীয়ভাবে পুলিশ পাহারায় মুহাম্মদ ( সাঃ)- এর ব্যাঙ্গচিত্র প্রর্দশন করে বিশ্ব মুসলিমের কলিজায় আঘাত হেনেছে। নবীজির অবমাননা মুসলমানগন কিছুতেই বরদাশত করবে না।

ফ্রান্স সরকার নবীর বিরুদ্ধে ব্যাঙ্গচিত্র প্রকাশের মাধ্যমে বিশ্বমুুসলিমকে উস্কে দিয়ে ধর্মযুদ্ধ ধারোন ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। বক্তারা আরো বলেন, ফ্রান্স সরকারকে অবিলম্বে এ ধৃষ্টতাপূর্ন ব্যাঙ্গচিত্র বন্ধ করতে হবে। অন্যথায় ফ্রান্সের বিরুদ্ধে সারাবিশ্বে প্রতিবাদের দাবানল ছড়িয়ে পড়বে এবং নবী প্রেমিকরা ফ্রান্সের পন্যবর্জন করতে বাধ্য হবে।

তিনি বিশ্বশান্তির দূত হযরত মুহাম্মদ (সাঃ) এর অবমাননা বন্ধে ফ্রান্সের বিরুদ্ধে ঐক্য বদ্ধোভাবে রুখে দাঁড়ানোর জন্য মুসলিম বিশ্বের প্রতি আহ্বান জানান। সমাবেশে বক্তারা আরো বলেন, ফ্রান্স সরকারের এমন কর্মকান্ডের তীব্র্র নিন্দা জানিয়ে ফ্রান্স কে সকল বয়কট সহ দেশটির সকল প্রকার পন্য বর্জন করার জন্য সরকারের কাছে আইন প্রনয়ন করার দাবী জানিয়েছেন।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares