March 4, 2021, 12:26 am

শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ইরাক প্রবাসী খোলা চিঠি। টাকার মেশিন এমপি নূর মোহাম্মদের বিকাশ নাম্বার, অজ্ঞাত উৎস থেকে প্রতিদিন ঢুকছে টাকা! বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর ও রোমানিয়া কৌশলে রেজিস্ট্রেশন করে টিকা নিচ্ছেন ৪০ বছরের কম বয়সীরাও! বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে,আবাসিক হল ১৭ মে: শিক্ষামন্ত্রী পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার। “বকুলতলা ফাউন্ডেশনের পক্ষ থেকে অমর একুশের ভাষা শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ” ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত বাগেরহাটে গাছে আমের মুকুলে ভরপুর স্বপ্ন বুনছেন চাষিরা। সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

বাগেরহাট জেলার জিউধারা ফ্রান্স সরকারবিরোধী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ।

রাজু চৌধুরী,বাগেরহাট জেলা প্রতিনিধিঃ ফ্রান্সে রাস্ট্রীয় পৃষ্ঠপোষকতায় বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ব্যাঙ্গচিত্র প্রর্দশনের প্রতিবাদে জিউধারায় হাজার হাজার নবী প্রেমিক মুসলিম তৌহিদী জনতা প্রতিবাদ মিছিল, বিক্ষোভ সমাবেশ পালন করা হয়।বুধবার ( ০৪ নভেম্বর) আসরের নামাজের পর জিউধারা শহরের বিভিন্ন মসজিদ থেকে মিছিল সহকারে এসে জিউধারা বাজারের মোড় প্রাঙ্গনে উপস্থিত হয় কয়েক হাজার মুসল্লী।

বিশাল জনসমুদ্রে পরিনত হয় জিউধারা বাজার মেইন সড়ক, এসময় ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল মাক্রো’র কুশপুওলিকা দাহ করে বিক্ষোভকারীরা। মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জিউধারার ইমাম পরিষদের নেতা মাওলানারা। প্রতিবাদ সমাবেশে ইমাম পরিষদের নেতৃবৃন্ধরা বলেন, ফ্রান্স সরকার রাস্ট্র্রীয়ভাবে পুলিশ পাহারায় মুহাম্মদ ( সাঃ)- এর ব্যাঙ্গচিত্র প্রর্দশন করে বিশ্ব মুসলিমের কলিজায় আঘাত হেনেছে। নবীজির অবমাননা মুসলমানগন কিছুতেই বরদাশত করবে না।

ফ্রান্স সরকার নবীর বিরুদ্ধে ব্যাঙ্গচিত্র প্রকাশের মাধ্যমে বিশ্বমুুসলিমকে উস্কে দিয়ে ধর্মযুদ্ধ ধারোন ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। বক্তারা আরো বলেন, ফ্রান্স সরকারকে অবিলম্বে এ ধৃষ্টতাপূর্ন ব্যাঙ্গচিত্র বন্ধ করতে হবে। অন্যথায় ফ্রান্সের বিরুদ্ধে সারাবিশ্বে প্রতিবাদের দাবানল ছড়িয়ে পড়বে এবং নবী প্রেমিকরা ফ্রান্সের পন্যবর্জন করতে বাধ্য হবে।

তিনি বিশ্বশান্তির দূত হযরত মুহাম্মদ (সাঃ) এর অবমাননা বন্ধে ফ্রান্সের বিরুদ্ধে ঐক্য বদ্ধোভাবে রুখে দাঁড়ানোর জন্য মুসলিম বিশ্বের প্রতি আহ্বান জানান। সমাবেশে বক্তারা আরো বলেন, ফ্রান্স সরকারের এমন কর্মকান্ডের তীব্র্র নিন্দা জানিয়ে ফ্রান্স কে সকল বয়কট সহ দেশটির সকল প্রকার পন্য বর্জন করার জন্য সরকারের কাছে আইন প্রনয়ন করার দাবী জানিয়েছেন।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares