September 21, 2021, 4:41 pm

শিরোনাম
চাকরিজীবীরা একে অপরকে বিয়ে করতে পারবে না,সাংসদ বাবলুর প্রস্তাব বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে ১১-২০ গ্রেডের সরকারি চাকুরিজীবীদের দোয়া ও তাবারক বিতরণ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬- তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠান। পিরোজপুর সদর উপজেলা জেলা সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা শোকের মাসে সৌদি প্রবাসীদের দূতাবাসের বিশেষ সেবা প্রদান করা হবে- রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী পিরোজপুর সদর উপজেলা পরিষদ থেকে, সামাজিক সংগঠন এমিনেন্ট বয়েজ কে কাভিট ইকুপমেন্ট প্রদান। মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘরের জন্য ঘুষ না দেওয়ায় মারপিট! ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবক লীগের -২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত! ছাত্রদল নেতা সিরাজ এখনো বয়ে বেড়ান তার সেই ভয়াবহ গুলির স্মৃতি পিরোজপুর সদরে ভূইফোঁড় সাংবাদিক ও মানবাধিকার নেতার ছড়াছড়ি।

বাগেরহাট জেলায় ইয়াবা’সহ দুই মাদক ব্যবসায়ী আটক।

রাজু চৌধুরী, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ রবিবার (১১ অক্টোবর) সকালে বাগেরহাট জেলার রামপাল উপজেলার বড় দূর্গাপুরের তমা ব্রিজের পূর্ব পাশ থেকে র ্যাব -৬ এর সদস্যরা তাদের হাতে নাতে আটক করে। এ সময় আটকদের কাছ থেকে ২৮৩ পিস ইয়াবা, ৫ হাজার টাকা ও দুটি মুঠোফোন উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন, বাগেরহাট জেলার মোংলা উপজেলার সুরেন বিশ্বাসের ছেলে অভিক বিশ্বাস (২৭) এবং বরিশাল জেলার কুলাকানা এলাকার মোঃ শামীম মোস্তফার ছেলে ইফতেখারুল বাশার (২৫)। র ্যাব -৬ খুলনার মিডিয়া অফিসার সহকারি পুলিশ সুপার মাহবুবুল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা ক্রয়-বিক্রিয়ের উদ্দেশ্যে ওই এলাকায় অবস্থান করার সময় দুই জনকে আটক করেছি।

আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক রামপাল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares