January 18, 2021, 7:03 pm

শিরোনাম
পিরোজপুরে সাবেক এমপি আউয়াল দম্পতির সম্পদ ক্রোকের নির্দেশ সাবেক স্ত্রী অপুর সঙ্গে আবারো এক হচ্ছেন শাকিব ১৪ ই জানুয়ারী মডেল অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান এর জন্মদিন ‘প্রবাসীদের সেবার মান বাড়াতে সম্মিলিতভাবে কাজ করতে হবে’ বাগেরহাট জেলার ইউপি চেয়ারম্যানেরর বিরুদ্ধে ধর্ষনচেষ্টা মামলা ও প্রতিবাদ মিছিল। পিরোজপুরে যাত্রা শুরু করতে যাচ্ছে বাংলাদেশের ৪৭তম পাবলিক বিশ্ববিদ্যালয়। রাঘববোয়ালের মুখে চুনোপুঁটির গল্প মানায় না মেয়র তাপসকে সাঈদ খোকন সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন পিরোজপুর শাখা কমিটির শীতবস্ত্র বিতরণ। প্রবাসীদের নিরাপত্তা নিশ্চিত করতে নানা পদক্ষেপ নেয়া হচ্ছে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫০ হাজার টাকা মুচলেকা ও প্রতি মঙ্গলবার আদালতে হাজিরা দেয়ার শর্তে ইরফান সেলিমের জামিন

তৃতীয় বারের মতো বিয়ে করলেন জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার।

দেশের জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার আবারো বিয়ে করেছেন। ব্যবসায়ী রেজা আমিন সুমনের সঙ্গে তৃতীয় বারের মতো বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই অভিনেত্রী।

জানা গেছে, গত ৮ অক্টোবর বিয়ে সম্পন্ন হয়েছে শমীর। করোনার কারণে সীমিত পরিসরে পারিবারিক আয়োজনেই বিয়ে হয়েছে। দুই পরিবারের সদস্য ও নিকট আত্মীয়রা বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এর আগে শমী ১৯৯৯ সালে ভারতীয় নাগরিক ব্যবসায়ী অর্নব ব্যানার্জী রিঙ্গোকে ধর্মান্তরিত করে বিয়ে করেন। তবে পরবর্তীতে রিঙ্গো তার নিজের ধর্মে ফিরে গেলে, এর দুই বছর পর তাদের বিচ্ছেদ ঘটে। পরবর্তীতে তিনি ২০০৮ সালের ২৪ জুলাই ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির শিক্ষক মোহাম্মদ আরাফাতকে বিয়ে করেন।

১৯৮৯ সালে পরিচালক আতিকুল হক চৌধুরীর নাটক ‘কেবা আপন কেবা পর’ এ শমী প্রথম অভিনয়ের সুযোগ পান। এরপর তিনি ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে এবং আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় তিন পর্বের ধারাবাহিক নাটক যত দূরে যাই এ অভিনয় করে পরিচিত লাভ করেন। এরপর নক্ষত্রের রাত, ছোট ছোট ঢেউ, স্পর্ষ, একজন, অরণ্য, আকাশে অনেক রাত, মুক্তি, অন্তরে নিরন্তরে, স্বপ্ন, ঠিকানা সহ বিভিন্ন নাটকে অভিনয় করে সুখ্যাতি লাভ করেন।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares