September 21, 2021, 4:35 pm

শিরোনাম
চাকরিজীবীরা একে অপরকে বিয়ে করতে পারবে না,সাংসদ বাবলুর প্রস্তাব বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে ১১-২০ গ্রেডের সরকারি চাকুরিজীবীদের দোয়া ও তাবারক বিতরণ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬- তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠান। পিরোজপুর সদর উপজেলা জেলা সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা শোকের মাসে সৌদি প্রবাসীদের দূতাবাসের বিশেষ সেবা প্রদান করা হবে- রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী পিরোজপুর সদর উপজেলা পরিষদ থেকে, সামাজিক সংগঠন এমিনেন্ট বয়েজ কে কাভিট ইকুপমেন্ট প্রদান। মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘরের জন্য ঘুষ না দেওয়ায় মারপিট! ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবক লীগের -২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত! ছাত্রদল নেতা সিরাজ এখনো বয়ে বেড়ান তার সেই ভয়াবহ গুলির স্মৃতি পিরোজপুর সদরে ভূইফোঁড় সাংবাদিক ও মানবাধিকার নেতার ছড়াছড়ি।

ভাঙ্গায় এনআরবিসি ব্যাংকের ৭৬তম শাখার কার্যক্রম শুরু

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে লোকনাথ ভবন, ৮৯ শাড়ি পট্টি, ভাঙ্গা বাজার, ভাঙ্গা, ফরিদপুরে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। বৃহস্পতিবার, ০৮ অক্টোবর ২০২০ উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান জনাব এস এম পারভেজ তমাল। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৭৬তম শাখার কার্যক্রমের উদ্বোধন করেন ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন) আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মজিবুর রহমান চৌধুরী নিক্সন। বিশেষ অতিথি ছিলেন ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব এস এম হাবিবুর রহমান, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাইজুর রহমান, ভাঙ্গা সার্কেলের এ এস পি জনাব রবিউল ইসলাম।
অনুষ্ঠানের প্রধান অতিথি জনাব মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, প্রযুক্তিভিত্তিক ব্যাংকিং সেবা মানুষের দোড়গোড়ায় পৌঁছে দিতে হবে। তিনি বলেন, ভাঙ্গা হবে দক্ষিণ পশ্চিামাঞ্চলের উন্নয়নের স্বারক। এসময় আধুনিক ভাঙ্গা উপজেলার উন্নয়নমূলক কাজের ধারাবাহিকতা অব্যাহত রাখতে সকল পক্ষকে এগিয়ে আসার আহবান জানান।
অনুষ্ঠানের সভাপতি এনআরবিসি ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান পারভেজ তমাল বলেন, এনআরবিসি ব্যাংক দেশের সকল উন্নয়নমূলক কাজের সাথে থাকতে চায়। তিনি বলেন, করোনা দুর্যোগের এই সময়ে শুধু ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের নয়, দেশের কৃষকদের পাশেও দাঁড়িয়েছে এনআরবিসি ব্যাংক। তিনি জানান, এনআরবিসি ব্যাংক গ্রাহকদের আধুনিক প্রযুক্তিভিত্তিক ব্যাংকিং সেবা দিচ্ছে।
অনুষ্ঠানে ব্যাংকের চীফ ফিনান্সিয়াল অফিসার (সিএফও) জনাব হারুনুর রশিদ, এফআই এন্ড এডিসি বিভাগের প্রধান জনাব কাজী মো. শাফায়েত কবির কানন, সিকিউরিটি ম্যানেজমেন্ট ডিভিশনের প্রধান জনাব ফরহাদ সরকার, ভাঙ্গা শাখার ব্যবস্থাপক জনাব মো. আব্দুল হালিম সহ সম্মানিত গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সমৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।
এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে এনআরবিসি হোম লোন ৯৯৯, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, বিআরটিএ ফি গ্রহণ, ভূমি রেজিস্ট্রেশন সংক্রান্ত ফি গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা। এছাড়া, এই সকল সেবা এক সাথে পেতে রয়েছে মোবাইল অ্যাপস ‘‘এনআরবিসি প্লানেট’’। এছাড়া গ্রাহক সহজেই তার একাউন্ট থেকে এনআরবিসি প্লানেটের মাধ্যমে যেকোন বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares