March 7, 2021, 8:42 pm

শিরোনাম
জয় হোক মানবতার, জয় হোক সাপোর্ট এর মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ইরাক প্রবাসী খোলা চিঠি। টাকার মেশিন এমপি নূর মোহাম্মদের বিকাশ নাম্বার, অজ্ঞাত উৎস থেকে প্রতিদিন ঢুকছে টাকা! বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর ও রোমানিয়া কৌশলে রেজিস্ট্রেশন করে টিকা নিচ্ছেন ৪০ বছরের কম বয়সীরাও! বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে,আবাসিক হল ১৭ মে: শিক্ষামন্ত্রী পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার। “বকুলতলা ফাউন্ডেশনের পক্ষ থেকে অমর একুশের ভাষা শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ” ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত বাগেরহাটে গাছে আমের মুকুলে ভরপুর স্বপ্ন বুনছেন চাষিরা।

ওয়ার্ডবাসীর সকল নাগরিক সুবিধা নিশ্চিত করতে চায় নাসির উদ্দিন সিকদার (সাগর)

মোঃ নুর উদ্দিন, পিরোজপুর থেকে: আসন্ন পৌরসভা নির্বাচনে পিরোজপুর পৌরসভার ৪নং ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচনে অংশ নেয়ার জন্য এলাকাবাসীর দোয়া আশির্বাদ চেয়ে বিভিন্ন মাধ্যমে প্রচারনা চালাচ্ছেন সাবেক ছাত্রলীগ নেতা মোঃ নাসির উদ্দিন সিকদার (সাগর)।তিনি ৪নং ওয়ার্ড কাউন্সিলর হিসাবে নির্বাচনে অংশ নিয়ে নির্বাচিত হলে ওয়ার্ডবাসীর সকল প্রকার নাগরিক সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করবেন বলে আশাবাদ ব্যাক্ত করেছেন। এ লক্ষ্যে সাবেক ছাত্রলীগের এই নেতা বর্তমানে সকাল থেকে গভির রাত অবধি ৪নং ওয়ার্ডের প্রতিটি পাড়ামহল্লায় গিয়া এলাকাবাসীর সাথে মতবিনিময় এবং সৌজন্য সাক্ষাতে মিলিত হচ্ছেন বলে জানা গেছে।
মোঃ নাসির উদ্দিন সিকদার (সাগর) ৪নং ওয়ার্ড কাউন্সিলর পদে নির্বাচন করার কথা ঘোষনা দেয়ার পরপরই ওয়ার্ডের বিভিন্ন এলাকার সাধারন মানুষের মধ্যে উৎসাহ লক্ষ্য করা গেছে। এলাকাবাসীর মতে পৌর নির্বাচনে কাউন্সিলর পদে যুবকদের অংশগ্রহন নিশ্চিত হলে এলাকার উন্নয়নে যুবকরাই বেশী ভুমিকা রাখতে সক্ষম হবে।কাউন্সিলর পদে যুবকরা নির্বাচিত হলে ওয়ার্ডবাসীর নাগরিক অধিকার সহ উন্নয়ন মুলক কর্মকান্ডের গতি অনেক বৃদ্ধি পাবে।এরই ধারাবাহিকতায় পিরোজপুর পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদে সাবেক ছাত্রলীগ নেতা মোঃ নাসির উদ্দিন সিকদার সাগরের অংশগ্রহনকে সাধুবাদ জানিয়েছেন পিরোজপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের সর্বস্তরের জনগন। মোঃ নাসির উদ্দিন সিকদার (সাগর) পিরোজপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডের শিকদার বাড়ি মরহুম আজিজুর রহমান হামদু শিকদারের সেজো পুত্র।স্কুল জিবন থেকেই সাগর ছাত্রলীগের রাজনীতির সাথে জরিত।
মোঃ নাসির উদ্দিন সিকদার (সাগর) বলেন, পৌরসভার ৪নং ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচন করার জন্য এলাকাবাসীর দোয়া এবং সার্বিক সহযোগীতা কামনা করছি।আমি এই ওয়ার্ডের জনগনের নাগরিক অধিকার নিশ্চিত করার লক্ষ্যে কাজ করতে চাই।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares