March 7, 2021, 9:33 pm

শিরোনাম
জয় হোক মানবতার, জয় হোক সাপোর্ট এর মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ইরাক প্রবাসী খোলা চিঠি। টাকার মেশিন এমপি নূর মোহাম্মদের বিকাশ নাম্বার, অজ্ঞাত উৎস থেকে প্রতিদিন ঢুকছে টাকা! বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর ও রোমানিয়া কৌশলে রেজিস্ট্রেশন করে টিকা নিচ্ছেন ৪০ বছরের কম বয়সীরাও! বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে,আবাসিক হল ১৭ মে: শিক্ষামন্ত্রী পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার। “বকুলতলা ফাউন্ডেশনের পক্ষ থেকে অমর একুশের ভাষা শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ” ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত বাগেরহাটে গাছে আমের মুকুলে ভরপুর স্বপ্ন বুনছেন চাষিরা।

ধর্ষকদের দৃস্টান্তমূলক শাস্তি দাবি করলেন নারী সাংসদ বুবলি।

অনলাইন ডেস্ক: নোয়াখালি জেলার বেগমগঞ্জ উপজেলায় গৃহ বধূকে বিবস্ত্র করে মধ্যযুগীয় বর্বরতাকে হার মানানোর তীব্র নিন্দা ও ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে নরসিংদীর নারী সাংসদ তামান্না নুসরাত বুবলি তার অফিসিয়াল ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে বলেন, আমি একজন নারী সংসদ সদস্য সিংগেল মাদার বিভিন্ন সময় বিভিন্ন কাজে বাইরে যেতে হয় সাংসারিক, সামাজিক সব কাজ নিজের করতে হয়।

আমার গায়ে ট্যাগ লাগান নেই যে সহিংসতা আমার সাথে হবেনা। ধর্ষকদের ব্যাপারে জোরদার প্রতিবাদসহ বিচার দাবি করছি। আজ এই নারী কাল আপনার ঘরের কেউ !! আমরা কেউ নিরাপদে না। সবাই আওয়াজ তুলুন কঠোর হোন , শিশু ,কিশোরী , মধ্যে বয়সী , বয়স্ক নারী কেউ নিরাপদ না।

বাংলাদেশের আইনের প্রতি শ্রদ্ধা রেখেই আমরা ধর্ষকদের উপযুক্ত শাস্তি দাবি করছি। নতুবা দিন দিন বাড়তে থাকবে এই জঘন্য ঘটনা।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares