March 3, 2021, 5:21 pm

শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ইরাক প্রবাসী খোলা চিঠি। টাকার মেশিন এমপি নূর মোহাম্মদের বিকাশ নাম্বার, অজ্ঞাত উৎস থেকে প্রতিদিন ঢুকছে টাকা! বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর ও রোমানিয়া কৌশলে রেজিস্ট্রেশন করে টিকা নিচ্ছেন ৪০ বছরের কম বয়সীরাও! বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে,আবাসিক হল ১৭ মে: শিক্ষামন্ত্রী পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার। “বকুলতলা ফাউন্ডেশনের পক্ষ থেকে অমর একুশের ভাষা শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ” ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত বাগেরহাটে গাছে আমের মুকুলে ভরপুর স্বপ্ন বুনছেন চাষিরা। সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

পিরোজপুর পৌর যুবলীগের ৩নং ওয়ার্ড কার্যালয় পুড়িয়ে দিলেন সন্ত্রাসীরা।

মোঃ নূর উদ্দিন, পিরোজপুর: শোকের মাস আগস্টে পিরোজপুর পৌরসভার ৩নং ওয়ার্ড যুবলীগের কার্যালয় এবং সাথে থাকা ওয়ার্ড যুবলীগের সভাপতির ব্রিক ফিল্ডের মালামালের গোডাউনে গতকাল রাত আনুমানিক ১২:৩০ মিনিটে কিছু দুর্বৃত্তরা পরিকল্পিত ভাবে আগুন দিয়ে পুরিয়ে দিয়েছে।

উল্লেখ্য যে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইঞ্জিনিয়ার জিদান আহমেদ জসিম আসন্ন পৌরসভা নির্বাচনে ৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসাবে নির্বাচন করার জন‍্য এলাকায় ব‍্যাপক সামাজিক এবং উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছিলেন দীর্ঘদিন ধরে। তার ব‍্যাপক জনপ্রিয়তায় ঈর্স্বান্নিত হয়ে এবং তার ব‍্যবসায়িক ক্ষতি করার জন‍্য পরিকল্পিতভাবে দুর্বৃত্তরা এই কাজ করেছেন । বলে তিনি এমনটা জানিয়েছেন। এতে তার আনুমানিক ২০/২২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।পিরোজপুর সদর থানায় মামলা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares