September 18, 2020, 10:04 am

শিরোনাম
বাগেরহাট জেলার ২০২১ সালে রাজস্ব আদায়ে রেকর্ড ছাড়াবে মোংলা বন্দর। মোঃ জহির উদ্দিন সাইক্লিং করে পিরোজপুর। পিরোজপুর পৌর যুবলীগের ৩নং ওয়ার্ড কার্যালয় পুড়িয়ে দিলেন সন্ত্রাসীরা। বিমানের ফ্লাইট স্থগিতের মেয়াদ আরেক দফা বাড়িয়ে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বাগেরহাটে গুরজিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসায় টাকা না দিলে মিলছে না প্রশংসাপত্র। ধর্ষণ শেষে হত্যার ৪৫ দিন পর সেই স্কুল ছাত্রী থানায় হাজির প্রেমের ফাঁদে ফেলে গোপনে বিয়ে অতঃপর যৌতুকের জন্য চাপ, যৌতুক না দেয়াতে তালাক। সাউথ আফ্রিকার,ডারবানে একটি মসজিদে আগুন মোংলা অনলাইন প্রেস ক্লাবের সাথে একাত্নতা প্রকাশ উপজেলা চেয়ারম্যান হাওলাদার আবু তাহের। বাগেরহাট জেলার খাল থেকে ৪২ কেজি হরিনের মাংস, হরিন শিকারের ফাঁদ’সহ নৌকা জব্দ।

পিরোজপুর পৌর যুবলীগের ৩নং ওয়ার্ড কার্যালয় পুড়িয়ে দিলেন সন্ত্রাসীরা।

মোঃ নূর উদ্দিন, পিরোজপুর: শোকের মাস আগস্টে পিরোজপুর পৌরসভার ৩নং ওয়ার্ড যুবলীগের কার্যালয় এবং সাথে থাকা ওয়ার্ড যুবলীগের সভাপতির ব্রিক ফিল্ডের মালামালের গোডাউনে গতকাল রাত আনুমানিক ১২:৩০ মিনিটে কিছু দুর্বৃত্তরা পরিকল্পিত ভাবে আগুন দিয়ে পুরিয়ে দিয়েছে।

উল্লেখ্য যে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইঞ্জিনিয়ার জিদান আহমেদ জসিম আসন্ন পৌরসভা নির্বাচনে ৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসাবে নির্বাচন করার জন‍্য এলাকায় ব‍্যাপক সামাজিক এবং উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছিলেন দীর্ঘদিন ধরে। তার ব‍্যাপক জনপ্রিয়তায় ঈর্স্বান্নিত হয়ে এবং তার ব‍্যবসায়িক ক্ষতি করার জন‍্য পরিকল্পিতভাবে দুর্বৃত্তরা এই কাজ করেছেন । বলে তিনি এমনটা জানিয়েছেন। এতে তার আনুমানিক ২০/২২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।পিরোজপুর সদর থানায় মামলা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares