June 23, 2021, 1:35 am

শিরোনাম
পিরোজপুরে দলীয় বিদ্রোহীদের প্রভাবে দিশেহারা আ’লীগ মনোনীত নৌকার প্রার্থীরা ফের বিয়ে করেছেন রেলমন্ত্রী, পাত্রী দিনাজপুরের মেয়ে সেভ দ্যা ফিউচার ফাউণ্ডেশন পিরোজপুর জেলা কমিটির কেন্দ্রের অনুমোদন ঈশ্বরদী শহরের দেবর-ভাবির প্রেমের বলি ব্যবসায়ী শাকিল পিরোজপুরে সাপোর্টে মানব কল্যাণ সংস্থার বস্ত্র বিতরণ। প্রধানমন্ত্রীর পক্ষে ৩৫ হাজার পাঞ্জাবি উপহার দিলেন ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সম্পাদক মিরাজুল ইসলাম সাংবাদিক রোজিনার নিঃশ্বর্ত মুক্তির দাবীতে পিরোজপুর প্রেস ক্লাবের মানববন্ধন। সৌদিগামী বাংলাদেশ বিমানের ২০ থেকে ২৪ মের সব ফ্লাইট বাতিল ভূমধ্যসাগরে নৌকাডুবি: উদ্ধার করা ৩৩ জনের সবাই বাংলাদেশি, নিখোঁজ ৫০ জনের বেশি সচিবালয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদের প্রেস ব্রিফিং বয়কট করলেন সাংবাদিকরা

বোরহানউদ্দিন দেউলা ইউনিয়নে জমি সংক্রান্তের জেরে, প্রতিপক্ষের হাতে নির্মমভাবে খুন হয়েছে সুমি বেগম।

ভোলা জেলার বোরহান উদ্দিন থানাধীন দেউলা ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ দর্জি বাড়ির মোসাঃ সুমি (৩৫) স্বামী- মোঃ আনোয়ার, সাং- দেউলা ০৪ নং ওয়ার্ড,দর্জি বাড়িতে তার বসত ঘরের পশ্চিম পার্শ্বে টয়লেটের পার্শ্বে গলা কেটে হত্যা করে প্রতিপক্ষ। ১৯/০৮/২০২০ তারিখ দুপুর অনুমান ১:৩০ হইতে ২:৩০ ঘটিকার মধ্যে উক্ত ঘটনা সংঘঠিত হয়েছে।

স্থানীয় ভাবে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দর্জি বাড়ির মর্জিয়া খাতুন ও মৃত আবুল হোসেন এর মেয়ে। সুমি তার স্বামী,মা ও দুই কন্যা সহ মায়ের বাড়িতে বসবাস করতো। স্বামী আনোয়ার ঢাকায় রিক্সা চালায়। ঘটনার বেশ কয়েকদিন পূর্বে স্বামী আনোয়ার ঢাকায় চলে যান,জীবন ও জীবিকার তাগিদে। বিকাল ৪ ঘটিকার সময় পুলিশ সংবাদ পাইয়া তাৎক্ষনিক ভাবে অতিরিক্ত পুলিশ সুপার লালমোহন সার্কেল,জনাব রাসেলুর রহমান ও বোরহান উদ্দিন থানার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ মাজহারুল আমিন বিপিএম ঘটনাস্থলে উপস্থিত হন। এই বিষয়ে জানার জন্য,৪ নং ওয়ার্ডের মেম্বার নসু হাওলাদার কে ফোন করলে বিষয় টি তিনি এরিয়ে যান।

জড়িত প্রকৃত আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে,জিজ্ঞাসাবাদের জন্য ০২ জন মহিলাকে থানায় নেওয়া হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন আছে,ঘটনাস্থল হতে ০১টি বটি উদ্ধার করা হয়েছে। এবং এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে,আইন শৃংখলা পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক আছে। মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছে স্থানীয় জনগন,হত্যাকারী কে শনাক্ত করে দ্রুত ফাঁসির ব্যবস্থা করার জন্য।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares