September 18, 2020, 10:50 am

শিরোনাম
বাগেরহাট জেলার ২০২১ সালে রাজস্ব আদায়ে রেকর্ড ছাড়াবে মোংলা বন্দর। মোঃ জহির উদ্দিন সাইক্লিং করে পিরোজপুর। পিরোজপুর পৌর যুবলীগের ৩নং ওয়ার্ড কার্যালয় পুড়িয়ে দিলেন সন্ত্রাসীরা। বিমানের ফ্লাইট স্থগিতের মেয়াদ আরেক দফা বাড়িয়ে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বাগেরহাটে গুরজিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসায় টাকা না দিলে মিলছে না প্রশংসাপত্র। ধর্ষণ শেষে হত্যার ৪৫ দিন পর সেই স্কুল ছাত্রী থানায় হাজির প্রেমের ফাঁদে ফেলে গোপনে বিয়ে অতঃপর যৌতুকের জন্য চাপ, যৌতুক না দেয়াতে তালাক। সাউথ আফ্রিকার,ডারবানে একটি মসজিদে আগুন মোংলা অনলাইন প্রেস ক্লাবের সাথে একাত্নতা প্রকাশ উপজেলা চেয়ারম্যান হাওলাদার আবু তাহের। বাগেরহাট জেলার খাল থেকে ৪২ কেজি হরিনের মাংস, হরিন শিকারের ফাঁদ’সহ নৌকা জব্দ।

লেবাননে বাংলাদেশ আ.লীগ নেতা স্বরণে ও জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

হেলাল আহমদঃবাংলাদেশ আওয়ামীলীগ লেবানন শাখার কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মহসিন মৃধার স্বরণে ও সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি শেখ মজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকীর উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়া আয়োজন করেছে বাংলাদেশ আওয়ামীলীগ লেবানন শাখার কেন্দ্রীয় কমিটি।

বাংলাদেশ আওয়ামীলীগ সৈফাত শাখার সভাপতি সুজাত মিয়ার সভাপতিত্বে ও প্রচার সম্পাদক জবরুল ইসলামের সঞ্চালনায়, দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ লেবানন শাখার কেন্দ্রীয় কমিটির সভাপতি বাবুল মুন্সী, সাধারন সম্পাদক মশিউর রহমান টিটু, প্রতিষ্ঠাতা সদস্য, ইস্কান্দার আলি মোল্লা, গাউস সিকদার, আবুল কাশেম সাদি, আশফাক তালুকদার, নিলু মোল্লা, এস এম জসিম, বাবুল শেখ, আলমগীর ইসলাম,যুবলীগের সভাপতি শুভ মুন্সী,সিনিয়র সহসভাপতি নাজমুল ইসলাম জাকির মিয়া, মহসিন মজুমদার, নয়ন মিয়া, সাইদা শাখার সভাপতি মোঃআশরাফুল আলম রানা,মহিলা সম্পাদিকা সাহেদা বেগম, নাছিমা আক্তার, সনিয়া আক্তার, সহ আরও অনেকে। এসময় সদ্য প্রয়াত বাংলাদেশ আওয়ামীলীগ লেবানন শাখা কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মহসিন মৃধার কথা স্বরণ করতে কান্নাজরিত কন্ঠে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর সঠিক আদর্শের একজন সৈনিক ছিলেন মহসিন মৃধা। অসহায় মানুষের কথা সবসময় ভাবতেন আর। লেবাননে প্রান্তেই আওয়ামী লীগের সভা হত সবার আগেই উপস্থিত হতেন।

সভায় বাংলাদেশ আওয়ামীলীগ লেবানন শাখার কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মহসিন মৃধা ও সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও পরিবারের ১৫ই আগষ্টে নিহত ও গত ৪ই আগষ্টে লেবাননে বৈরুতে ভয়াবহ বিস্ফোরণে নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা, অসুস্থদের সুস্থতায় বিশেষ মোনাজাত করা হয়।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares