September 19, 2021, 11:22 pm

শিরোনাম
চাকরিজীবীরা একে অপরকে বিয়ে করতে পারবে না,সাংসদ বাবলুর প্রস্তাব বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে ১১-২০ গ্রেডের সরকারি চাকুরিজীবীদের দোয়া ও তাবারক বিতরণ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬- তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠান। পিরোজপুর সদর উপজেলা জেলা সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা শোকের মাসে সৌদি প্রবাসীদের দূতাবাসের বিশেষ সেবা প্রদান করা হবে- রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী পিরোজপুর সদর উপজেলা পরিষদ থেকে, সামাজিক সংগঠন এমিনেন্ট বয়েজ কে কাভিট ইকুপমেন্ট প্রদান। মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘরের জন্য ঘুষ না দেওয়ায় মারপিট! ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবক লীগের -২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত! ছাত্রদল নেতা সিরাজ এখনো বয়ে বেড়ান তার সেই ভয়াবহ গুলির স্মৃতি পিরোজপুর সদরে ভূইফোঁড় সাংবাদিক ও মানবাধিকার নেতার ছড়াছড়ি।

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার লিয়াকত হোসেন বাচ্চু সড়কের বেহাল দশা।

জাহিদ হাসান ,লালমনির হাট : লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার নওদাবাস ইউনিয়ন থেকে গোতামারী যোগাযোগের লিয়াকত হোসেন বাচ্চু সড়ক দীর্ঘ দিন সংস্কার না হওয়ায় এবং নদীর ওপর নির্মিত হাওয়ায় পানি বৃদ্ধির ফলে সড়কটির খানাখন্দে ভরা ও ছোট-বড় অসংখ্য গর্তের সৃষ্টি হয়েছে। তাই চলাচল করতে গিয়ে প্রতিনিয়িত পথচারী ও ওই এলাকার সাধারণ মানুষ ভোগান্তির শিকার হচ্ছেন। স্থানীয়রা জানান, সড়কটি নির্মানকাল হতে এখন পর্যন্ত কোনো সংস্কর করা হয়নি।ফলে সড়কটিতে সৃষ্টি হয়েছে অসংখ্য ছোট-বড় খানাখন্দ।তাই বর্ষাকালে একটু বৃষ্টি হলেই ওইসব গর্তে পানি আটকে থাকে। এতে যানবাহন দুর্ঘটনায় কবলিত হয়। বিশেষ করে গোতামারী ইউনিয়নের ওই এলাকার সাধারণ মানুষসহ স্কুল ও কলেজের শিক্ষার্থী প্রতিদিন যাতায়াত করে। এ রাস্তা দিয়ে তাদের চলাচল করতে দুর্ভোগ পোহাতে হচ্ছে।এসময় ওই এলাকার লোকজন সংষ্কারে কতৃপক্ষের সহযোগিতা চেয়েছেন।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares