October 27, 2020, 7:10 am

শিরোনাম
পিরোজপুরে মাস্ক ব্যবহারে অনুৎসাহী মানুষজন ॥ মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি গ্লোবের ২ মিলিয়ন ডোজ ভ্যাকসিন ক্রয়ে নেপালের সাথে চুক্তি ! ময়মনসিংহ-৩ আসনের সংসদ সদস্য নাজিম উদ্দিন আহমেদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ (ভিডিও ভাইরাল) । ইকবাল হোসেন অপু (এমপি) চড়েন না সরকারি গাড়িতে, থাকেন না সরকারি ফ্ল্যাটে। জীবন বাঁচায় পোষা প্রাণী টেলিটকের সেবার মান নিয়ে প্রশ্ন ! ধর্ষণ প্রতিরোধে বিরামপুরে ঢাবি শিক্ষার্থীদের মানববন্ধন বাগেরহাট জেলায় ইয়াবা’সহ দুই মাদক ব্যবসায়ী আটক। তৃতীয় বারের মতো বিয়ে করলেন জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার। বন্ধুর স্ত্রীকে ৯ মাস ধর্ষণ, ভিডিও বিক্রি করলেন ৩ বিএনপি নেতা

বাগেরহাট জেলার রাস্তায় – রাস্তায় খানাখন্দে ভরা কর্তৃপক্ষের নেই কোনো সু-দৃষ্টি।

রাজু চৌধুরী, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বাগেরহাট জেলার মোংলা থানার মিঠাখালী ইউনিয়ন দওেরমেঠ এলাকার রাস্তাটি দীর্ঘদিন ধরে সংস্কারের অভাবে বেহাল অবস্থা, জনসাধারনের দুর্ভোগ চরম আকার ধারন করেছে। তেমন পাশ্ববর্তি সুন্দরবন ইউনিয়ন দামেরখন্ড এলাকার রাস্তাটিতেও দীর্ঘ দিন সংস্কারের অভাবে বেহাল অবস্থায় এ রাস্তাটিও। সরেজমিনে দেখা যায়, কয়েকদিন যাবৎ ভারী বৃষ্টির কারনে পানির নিচে তলিয়ে যায়, রাস্তা উপচে পানি উঠে পড়ে এলাকায়। এতে করে রাস্তাটি দিয়ে চলাচল অসম্ভব হয়ে পড়েছে যানবাহন গুলা।

এই রাস্তাটি দিয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত শিক্ষার্থীরা ও সাধারন জনগন ঝুঁকি নিয়ে যানবাহনে যাতায়াত করছেন। অনেকে বাধ্য হয়ে এই রাস্তাটি দিয়ে তাদের জীবনের ঝুঁকি নিয়ে বৃষ্টি এবং জলবন্ধতা উপেক্ষা করে তাদের পেটের খাবার যোগারের জন্য কাজে বাইরে বের হচ্ছেন তারা। বিভিন্ন এলাকাবাসীরা এই রাস্তা দিয়ে বিভিন্ন পরিবহনের মাধ্যমে বাজার – সদাই এবং ইত্যাদি জিনিসপত্র নিয়ে জীবনের ঝুঁকি নিয়ে পরিবহন গুলাতে চলাচল করছেন।

বিগত সময় কোনো এলাকাতে আগুন লাগলে এই রাস্তাটির খানাখন্দের বেহাল দশার কারনে ফায়ার সার্ভিসের গাড়ি প্রবেশ করতে অনেক দেরি হয়। এতে অনেক পরিবারই টেস ক্ষতিগ্রস্থ হয়। স্থানীয়রা জানান, কোনো এলাকার কোনো ব্যাক্তি গুরুত্ব অসুস্থ হয় তবে এই খানাখন্দ ভরা রাস্তাটি দিয়ে মোংলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতেলে নিতে – নিতে মারা যান। স্থানীয়রা এবং পরিবহন চালকরা সবাই এখন মোংলা পোর্ট পৌরসভার মেয়রের সু-দৃষ্টি কামনা করেন।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares