March 8, 2021, 12:43 am

শিরোনাম
জয় হোক মানবতার, জয় হোক সাপোর্ট এর মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ইরাক প্রবাসী খোলা চিঠি। টাকার মেশিন এমপি নূর মোহাম্মদের বিকাশ নাম্বার, অজ্ঞাত উৎস থেকে প্রতিদিন ঢুকছে টাকা! বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর ও রোমানিয়া কৌশলে রেজিস্ট্রেশন করে টিকা নিচ্ছেন ৪০ বছরের কম বয়সীরাও! বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে,আবাসিক হল ১৭ মে: শিক্ষামন্ত্রী পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার। “বকুলতলা ফাউন্ডেশনের পক্ষ থেকে অমর একুশের ভাষা শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ” ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত বাগেরহাটে গাছে আমের মুকুলে ভরপুর স্বপ্ন বুনছেন চাষিরা।

চু‌রি করা গরুর ট্রাক খা‌দে, ৫টি মৃত গরু উদ্ধার

টাঙ্গাই‌ল প্রতিনিধি:

টাঙ্গাই‌লের কা‌লিহাতী‌তে চু‌রি করা গরুর ট্রাক উ‌ল্টে খা‌দে প‌ড়ে পাঁচ‌টি গরু মারা গে‌ছে। এছাড়া আ‌রো চার‌টি গরুকে জী‌বিত উদ্ধার করা হ‌য়ে‌ছে।
বুধবার (১২ আগষ্ট) সকা‌লে ভুঞাপুর-টাঙ্গাইল সড়‌কের উপ‌জেলার নারা‌ন্দিয়া ইউ‌নিয়‌নের যদুরপাড়া এলাকায় এই ঘটনা ঘ‌টে।

ভুঞাপুর ফায়ার সা‌র্ভিসের স্টেশনের লিডার মো. মুরাদ জানান, ভো‌রে এক‌টি গরুর ট্রাক অজ্ঞাত স্থান থে‌কে ঢাকায় যা‌চ্ছিলো। ট্রাক‌টি ট্রিফল (তাবু) দি‌য়ে ঢাকা ছিলো। প‌রে ট্রাক‌টি ভুঞাপুর-টাঙ্গাইল সড়‌কের কা‌লিহাতী উপ‌জেলার যদুরপাড়া এলাকায় এ‌সে উ‌ল্টে খা‌দে প‌ড়ে যায়। এ‌তে ট্রা‌কে থাকা পাঁচ‌টি গরু মারা যায়। এসময় জী‌বিত আ‌রো চার‌টি গরু উদ্ধার করা হয়। ত‌বে ট্রা‌কের নম্বর দেখা যায়‌নি। তিনি আরও জানান, ধারণা করা হ‌চ্ছে গরুগু‌লো চু‌রি করা ছিলো। ট্রা‌কের চালক ও হেলপার পা‌লি‌য়ে গে‌ছে।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares