March 7, 2021, 8:49 pm

শিরোনাম
জয় হোক মানবতার, জয় হোক সাপোর্ট এর মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ইরাক প্রবাসী খোলা চিঠি। টাকার মেশিন এমপি নূর মোহাম্মদের বিকাশ নাম্বার, অজ্ঞাত উৎস থেকে প্রতিদিন ঢুকছে টাকা! বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর ও রোমানিয়া কৌশলে রেজিস্ট্রেশন করে টিকা নিচ্ছেন ৪০ বছরের কম বয়সীরাও! বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে,আবাসিক হল ১৭ মে: শিক্ষামন্ত্রী পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার। “বকুলতলা ফাউন্ডেশনের পক্ষ থেকে অমর একুশের ভাষা শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ” ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত বাগেরহাটে গাছে আমের মুকুলে ভরপুর স্বপ্ন বুনছেন চাষিরা।

বাগেরহাট জেলা পুলিশ সুপারের উপস্থিতিতে লক্ষ্মীখালী দিপু মৃধার খাদ্য সহায়তা।

রাজু চৌধুরী, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বাগেরহাট জেলার মাননীয় পুলিশ সুপার, শ্রী পংকজ চন্দ্র রায় এর উপস্থিতিতে লক্ষ্মীখালী দিপু মৃধার খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। (১০ আগষ্ট) পার্শ্ববর্তী মোড়লগন্জ উপজেলায় ০৯ টি গ্রামে প্রায় ৩০০টি পরিবারকে এ খাদ্য সহায়তা দেওয়া হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাগেরহাট জেলার মাননীয় পুলিশ সুপার, শ্রী পংকজ চন্দ্র রায়।

বিশেষ হিসেবে উপস্থিত ছিলেন, মোড়েলগন্জ উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট শাহী আলম বাচ্চু, আরো উপস্থিত ছিলেন, সহকারী অফিসার (ভূমি) রন্জন কুমার দে, অফিসার ইনচার্জ এম কে আজিজুর, উপজেলা ভাইস – মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস – চেয়ারম্যান ফাহিমা ছাবুল, ইউনিয়ন চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশা’সহ অনেকে। বিশ্বব্যাপী প্রানঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে গৃহবন্ধী শ্রমজীবি ও নিম্ন আয়ের অসহয় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করে আসছেন আমেরিকা প্রবাসী দিপস্কার মৃধা (দিপু)।

নিজ উপজেলা মোংলায় প্রায় ৪ হাজার পরিবারকে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। শ্রীধাম লক্ষ্মীখালী গোপাল চাঁদ সাধু ঠাকুর’ কে উৎসর্গ করে এ খাদ্য সহায়তা প্রদান করেন দিপু মৃধা। যার সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন শ্রী সাগর চাঁদ সাধু ঠাকুর। দিপু মৃধার প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন, আফজাল হোসেন, শাহ্ আলম, সাংবাদিক রাজু চৌধুরী, দেব দুলাল ঢালী, আজিজ মোড়ল, শুভ, বায়জিদ হোসেন, সুমন, ইসমাইল হোসেন’সহ অনেকে।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares