March 3, 2021, 12:30 pm

শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ইরাক প্রবাসী খোলা চিঠি। টাকার মেশিন এমপি নূর মোহাম্মদের বিকাশ নাম্বার, অজ্ঞাত উৎস থেকে প্রতিদিন ঢুকছে টাকা! বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর ও রোমানিয়া কৌশলে রেজিস্ট্রেশন করে টিকা নিচ্ছেন ৪০ বছরের কম বয়সীরাও! বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে,আবাসিক হল ১৭ মে: শিক্ষামন্ত্রী পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার। “বকুলতলা ফাউন্ডেশনের পক্ষ থেকে অমর একুশের ভাষা শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ” ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত বাগেরহাটে গাছে আমের মুকুলে ভরপুর স্বপ্ন বুনছেন চাষিরা। সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

পিরোজপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু।

রিয়াজ আহম্মেদ জেলা প্রতিনিধি পিরোজপুর : পিরোজপুরে নেছারাবাদ উপজেলায় গত দিন শনিবার পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

উপজেলার কামারকাঠি গ্রামের ৩নং ওয়ার্ডে এ দুর্ঘটনা ঘটে। শিশু দুটির মো. সাইমুুন (৫)। সে ওই গ্রামের দেলোয়ার মিয়ার ছেলে এবং মুন্নি একই গ্রামের রুহুল আমীন এর মেয়ে। স্থানিয় সূত্রে গ্রামের দফাদার ফজলু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, শিশু মুন্নি ও সাইমুন একই এলাকায় বাড়ী। দুপুরে খেলার ছলে বাড়ীর সামনে ছোট খালের মধ্য পানিতে পড়ে মারা গেছে দুই শিশু। স্থানীয়রা বলেন, শনিবার দুপুরের দিকে শিশু মুন্নির পিতা রুহুল আমীন বাড়ীর সামনে চায়ের দোকানে বসা ছিলেন। পরে রুহুল আমীন বাড়ী গিয়ে মেয়েকে দেখতে না পেয়ে খোজাখুজি করেন। এমন সময় অপর একটি শিশু জানায় মুন্নি ও সাইমুনকে সে কামারকাঠি গার্লস স্কুলের খালে দেখেছেন।

খবর শুনে স্থানীয় সবাই মিলে ওই খালে খোজ করার পরে দুজনকে অজ্ঞান অবস্থায় খালের মধ্য পাওয়া যায়। তাদের উদ্ধার করে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোঃ ইমরান হোসেন মনজু জানান, তাদেরকে হাসপাতালে মৃত নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান শিকদার জানান, বিষয়টি আমি অবগত আছি। আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares