June 23, 2021, 1:41 am

শিরোনাম
পিরোজপুরে দলীয় বিদ্রোহীদের প্রভাবে দিশেহারা আ’লীগ মনোনীত নৌকার প্রার্থীরা ফের বিয়ে করেছেন রেলমন্ত্রী, পাত্রী দিনাজপুরের মেয়ে সেভ দ্যা ফিউচার ফাউণ্ডেশন পিরোজপুর জেলা কমিটির কেন্দ্রের অনুমোদন ঈশ্বরদী শহরের দেবর-ভাবির প্রেমের বলি ব্যবসায়ী শাকিল পিরোজপুরে সাপোর্টে মানব কল্যাণ সংস্থার বস্ত্র বিতরণ। প্রধানমন্ত্রীর পক্ষে ৩৫ হাজার পাঞ্জাবি উপহার দিলেন ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সম্পাদক মিরাজুল ইসলাম সাংবাদিক রোজিনার নিঃশ্বর্ত মুক্তির দাবীতে পিরোজপুর প্রেস ক্লাবের মানববন্ধন। সৌদিগামী বাংলাদেশ বিমানের ২০ থেকে ২৪ মের সব ফ্লাইট বাতিল ভূমধ্যসাগরে নৌকাডুবি: উদ্ধার করা ৩৩ জনের সবাই বাংলাদেশি, নিখোঁজ ৫০ জনের বেশি সচিবালয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদের প্রেস ব্রিফিং বয়কট করলেন সাংবাদিকরা

পিরোজপুরের মঠবাড়িয়ার চাঞ্চল্যকর একই পরিবারের ০৩ জনের হত্যাকাণ্ডের রহস্য উন্মোচিত

মোঃ আসাদুজ্জামানঃ

পিরোজপুরের মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর একই পরিবারের ০৩ জনের হত্যাকাণ্ডের রহস্য আজ উন্মোচন হল।
পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান আনুষ্ঠানিক ভাবে এ হত্যাকান্ডের উন্মোচন করেন।

উপজেলার ধানীসাফার অটোচালক আয়নাল হক (৩৫), তার স্ত্রী খুকু মনি (২৫) ও তাদের ৩ বছরের একমাত্র শিশু কন্যা আশফিয়ার হত্যার এ লোমহর্ষক হত্যাকান্ডের ৮ দিনের মধ্যে মঠবাড়িয়া থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানে শুক্রবার (৭ আগষ্ট) দিনগত ভোর রাতে হত্যাকান্ডে জড়িত প্রধান আসামী অলি বিশ্বাস (৩৮) ও রাকিব (২০) কে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত ঘাতক অলি উপজেলার ধানীসাফা গ্রামের মৃত তুজাম্বর আলী বিশ্বাসের ছেলে ও রাকিব একই গ্রামের কাওসার বেপারীর ছেলে।

জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান শনিবার (৮ আগষ্ট) রাত সাড়ে সাতটায় মঠবাড়িয়া থানা চত্বরে এক সংবাদ সম্মেলনে বলেন, মূখোশধারী ৪জন ঘাতক দস্যুতার জন্যই সিঁদ কেটে আয়নালের বসত ঘরে প্রবেশ করে। ঘরে ঢুকে মারধর করে নগদ টাকা ও বিভিন্ন মালামাল লুট করে।
এ সময় আয়নাল দস্যু ও অটোচালক অলিকে চিনে ফেলে অনুনয় বিনয় করে বলে “অলি তুই মোরে মারিস না, টাহা পয়সা যা আছে লইয়া যা।” তিনি বলেন, ঘাতকদের চিনতে পারাই কাল হলো অটো চালক আয়নালের। এর পর ৪ ঘাতক মিলে আয়নাল ও তার স্ত্রী খুকুকে হাত বেধে গলায় কাপড় পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে বসত ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে।

এ সময় আয়নালের ৩ বছরের একমাত্র শিশু কন্যা আশফিয়া কান্নাকাটি করলে ঘাতকরা তাকেও গলা টিপে হত্যা করে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে।

এ সময় পুলিশ সুপার আরও জানান, গত ৮ জুলাই নিহত আয়নাল স্থানীয় সাফা বন্দর কৃষি ব্যাংক থেকে ২০ হাজার টাকা উত্তোলন করে বাড়ি ফেরার পথে ঘাতক অলি দেখে ফেলে। এছাড়াও ঘাতক অলি জানতে পারে যে আয়নালের স্ত্রী খুকু প্রতিবেশীর ঘরে রাখা কিছু স্বর্ণালংকার সম্প্রতি ঘরে নিয়ে আসে। ওই টাকা ও স্বর্ণ লুট করার জন্য গত ৩০ জুলাই দিনগত গভীর রাতে আয়নালের ভাড়াটিয়া বসত ঘরে ঘাতক অলি ও রাকিবসহ চারজন প্রবেশ করে এ লুট ও হত্যাকান্ড ঘটায়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ.জ.ম. মাসুদুজ্জামান মিলু জানান, শনিবার দুপুরে গ্রেফতারকৃত অলি ও রাকিবের স্বীকারোক্তি মতে এ লুট ও ট্রিপল মার্ডারে ব্যবহৃত দেশীয় ধারালো দুটি অস্ত্র, পাইপ ও লুট করা টাকা উদ্ধার করা হয়। তিনি আরও বলেন, এ হত্যাকান্ডে জড়িত অপর দুই হত্যাকারীকে গ্রেফতারে পুলিশী জোর তৎপরতা রয়েছে।

এর আগে চাঞ্চল্যকর হত্যাকান্ডে জড়িত সন্দেহে একই গ্রামের মালেক (৫৫), শামিম গাজী (২৬), রহিম (১৯), মাহাবুব (২০), সাকিল (১৯), শাহিন (১৯) কে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

উল্লেখ্য, গত শুক্রবার (৩১জুলাই) সকালে উপজেলার ধানীসাফা গ্রামের একটি বসত ঘর থেকে হাত বাঁধা অবস্থায় ঝুলন্ত অটোচালক আয়নাল তার স্ত্রী খুকু মনি ও তাদের একমাত্র শিশু কন্যা আশফিয়ার লাশ উদ্ধার করে থানা পুলিশ।তার ই ধারাবাহিকতায় এই৷ স্বল্প সময়ের মধ্যে ই ট্রিপল মার্ডারের রহস্য উন্মোচন করতে সক্ষম হলো আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চৌকস দল।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares