September 18, 2020, 11:41 am

শিরোনাম
বাগেরহাট জেলার ২০২১ সালে রাজস্ব আদায়ে রেকর্ড ছাড়াবে মোংলা বন্দর। মোঃ জহির উদ্দিন সাইক্লিং করে পিরোজপুর। পিরোজপুর পৌর যুবলীগের ৩নং ওয়ার্ড কার্যালয় পুড়িয়ে দিলেন সন্ত্রাসীরা। বিমানের ফ্লাইট স্থগিতের মেয়াদ আরেক দফা বাড়িয়ে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বাগেরহাটে গুরজিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসায় টাকা না দিলে মিলছে না প্রশংসাপত্র। ধর্ষণ শেষে হত্যার ৪৫ দিন পর সেই স্কুল ছাত্রী থানায় হাজির প্রেমের ফাঁদে ফেলে গোপনে বিয়ে অতঃপর যৌতুকের জন্য চাপ, যৌতুক না দেয়াতে তালাক। সাউথ আফ্রিকার,ডারবানে একটি মসজিদে আগুন মোংলা অনলাইন প্রেস ক্লাবের সাথে একাত্নতা প্রকাশ উপজেলা চেয়ারম্যান হাওলাদার আবু তাহের। বাগেরহাট জেলার খাল থেকে ৪২ কেজি হরিনের মাংস, হরিন শিকারের ফাঁদ’সহ নৌকা জব্দ।

মাদারীপুরে শেখ কামালের জন্ম বার্ষিকী ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল

মো: আব্দুল্লাহ আল মামুন ,মাদারীপুর জেলা প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, শেখ_কামাল-এর ৭১তম জন্ম বার্ষিকী ও ১৫ ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মাদারীপুর জেলা যুবলীগ আয়োজিত পুরান বাজার আওয়ামিলীগ দলীয় কার্যালয়ে বাদ আছর এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে মাদারীপুর জেলা যুবলীগ আয়োজিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামিলীগ সহ-সভাপতি আজাদ মুন্সি, জেলা আওয়ামিলীগ সাধারন সম্পাদক বাবু কাজল কৃষ্ণ দে, যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ খালিদ হোসেন ইয়াদ, যুগ্ম-সাধারণ সম্পাদক ইরশাদ হোসেন উজ্জ্বল, আলোচনা সভা ও দোয়া মাহফিলে মাদারীপুর জেলা যুবলীগ সভাপতি মোঃ আতাহার সরদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুর রহমান রুবেল খানের সঞ্চালনায় এ সময়ে আরো ছিলেন মাদারীপুর জেলা যুবলীগ সিনা সহসভাপতি আবু রেজাউল হক রিজেন, সাংগঠনিক সম্পাদক সোহাগ হাওলাদার, নজরুল ইসলাম মনির, জেলা যুবলীগ প্রচার সম্পাদক আব্বাস উদ্দীন, ক্রীড়া সম্পাদক নান্নু মুন্সি, জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক খোকন উকিল, বন ও পরিবেশ সম্পাদক এহসানুল হক মামুন, পৌর যুবলীগ যুগ্ম আহবায়ক কাওসার মাহমুদ, জেলা যুবলীগ কার্যকারী সদস্য এস এম আরাফাত হাসান, মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক, সাধারণ সম্পাদক বায়েজিদ হাওলাদার, মাদারীপুর জেলা যুবলীগ সহ সম্পাদক আঃ আল তুহিনসহ নেতৃবৃন্দ।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares