March 7, 2021, 11:22 pm

শিরোনাম
জয় হোক মানবতার, জয় হোক সাপোর্ট এর মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ইরাক প্রবাসী খোলা চিঠি। টাকার মেশিন এমপি নূর মোহাম্মদের বিকাশ নাম্বার, অজ্ঞাত উৎস থেকে প্রতিদিন ঢুকছে টাকা! বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর ও রোমানিয়া কৌশলে রেজিস্ট্রেশন করে টিকা নিচ্ছেন ৪০ বছরের কম বয়সীরাও! বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে,আবাসিক হল ১৭ মে: শিক্ষামন্ত্রী পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার। “বকুলতলা ফাউন্ডেশনের পক্ষ থেকে অমর একুশের ভাষা শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ” ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত বাগেরহাটে গাছে আমের মুকুলে ভরপুর স্বপ্ন বুনছেন চাষিরা।

“প্রবাসী অধিকার পরিষদ, সুদান” এর ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

ইমাম হাসান:  করোনার এই মহামারীতে সর্তকতা বজায় রেখে সুদান প্রবাসী অধিকার পরিষদের ঈদ পূর্ণমিলনী ও সদস্য সংগ্রহের ব্যপারে আলোচনা অনুষ্ঠিত হয় আফরা মলের স্টাইলিশ হোটেলে।

সুদান সমন্বয়ক ইমাম হাসান শরীফের সভাপতিত্বে আলোচনা সভাটি পরিচালিত হয় এবং শেষ হয়।আলোচনা সভায় উপস্থিত ছিলেন সালামা বাকালা থেকে জসিম ভাই, এমারাত থেকে সুমন ভাই, রিয়াদ থেকে সাঈদ ভাই, মারকাজি থেকে নাসির ভাই, আনদুরমান থেকে সেলিম ভাই, এনগাজ থেকে রোমান ভাই, বাহারি থেকে সবুজ, হালপায়া থেকে রিপন।

ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে উপস্থিত সকলেই দূরত্ব বজায় রেখে সংক্ষিপ্ত বক্তব্য এর মাধ্যমে “বাংলাদেশ প্রবাসীদের অধিকার পরিষদ” কে কিভাবে এগিয়ে নিয়ে যাওয়া যায় এ বিষয়ে আলোচনা করেন।

উপস্থিত বক্তারা বলেন, “বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ” গঠনের পর থেকে প্রবাসীদের মাঝে ব্যাপক সাড়া পড়েছে ফুজিরা, সংযুক্ত আরব আমিরাত তার ব্যতিক্রম নয়। সারা বিশ্বের অধিকার বঞ্চিত বাংলাদেশী প্রবাসীদের ঐক্যবদ্ধ করে এই প্লাটফর্ম প্রবাসীদের অধিকার আদায়ে এগিয়ে যাবে।

 

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares