May 16, 2021, 12:49 pm

শিরোনাম
পিরোজপুরে অসহায় কর্মহীন মানুষের পাশে “ফ্রেন্ডস’ ৯৭ পিরোজপুর” লকডাউন বাড়ছে ১৬ মে পর্যন্ত, এক জেলা থেকে আরেক জেলায় গণপরিবহন বন্ধ থাকবে। প্রবাসী আয়ে ঢল, রিজার্ভ বেড়ে ৪৫ বিলিয়ন ডলার,এপ্রিলে ২০৬ কোটি ডলার পাঠিয়েছেন প্রবাসীরা । মে মাসের প্রথম দুই দিনে এসেছে ১৫ কোটি ৪০ লাখ ডলার। যত টাকা লাগুক, প্রয়োজনীয় করোনার টিকা আনা হবে: প্রধানমন্ত্রী পিরোজপুর জেলা সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের পবিত্র রমজান মাসে খাদ্যদ্রব্য বিতরণ। পিরোজপুর HDTএর সৌজন্যে সেলাই মেশিন বিতরণ। লকডাউনে পিরোজপুর শহরে মাদকের ভয়াবহতা বেড়ে যাওয়ার অভিযোগ! করোনাকালে অসহায় কৃষকের ধান কেটে দিলেন পিরোজপুর জেলা ছাত্রলীগ। একসঙ্গে কাজ করবে হোয়াটসঅ্যাপ ও ফেসবুক মেসেঞ্জার মেয়ের বিরুদ্ধে হত্যার চেষ্টা ও ষড়যন্ত্র মুলক মামলা দায়ের করলো “মা”।

ফ্রেন্ডস একতা যুব সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অসহায় পরিবারের আর্থিক সচ্ছলতা জন্য ছাগল প্রদান এবং পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঈদ পুনর্মিলনী প্রোগ্রাম অনুষ্ঠিত

পিরোজপুর জেলার, মঠবাড়িয়া উপজেলার, সাপলেজা ইউনিয়নের ৯২ নং স্কুলের সাইক্লোন শেল্টার (তাফাল বাড়িয়া) গতকাল রোজ রবিবার ফ্রেন্ডস একতা যুব সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অসহায় পরিবারের আর্থিক সচ্ছলতার জন্য ছাগল প্রদান এবং পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঈদ পুনর্মিলনী প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। সারাবিশ্বে ছড়িয়ে আছে কভিড ১৯ ভাইরাস।মৃত্যুবরণ করছে হাজারো মানুষ। অফিস-আদালত কর্মসংস্থান ছেড়ে শুয়ে আছে লক্ষাদিক মানুষ কিন্তু থেমে নেই, সারা বিশ্বের অসহায় মানুষের পাশে আপন মানুষজন! তাদের কথাই বলছি, যারা বর্তমান সময়ের অতি আপন স্বেচ্ছাসেবকবৃন্দ কোভিড ১৯ সচেতনতায় তারা দিনরাত পরিশ্রম করে যাচ্ছে মানুষের সুস্বাস্থ্য আশায়। তারই ধারাবাহিকতায় আজকে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে আর্থিক সহায়তা (ছাগল) প্রদান করার লক্ষে। ফ্রেন্ডস একতা যুব সংগঠনের প্রতি

ষ্ঠা বার্ষিকী ও পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে পুনর্মিলনী অনুষ্ঠান সংগঠননের ভারপ্রাপ্ত সভাপতি মোঃকাইউম হোসেন জমাদ্দারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ আল আমিন খানের সঞ্চালনায় অনুষ্ঠান শুরু হয়। ভারপ্রাপ্ত সভাপতি কাইউম হোসেন জমাদ্দার তার বক্তব্যে সংগঠন সম্পর্কে বিভিন্ন সুবিধা ও অসুবিধা তুলে ধরে।তিনি এলাকার সকল মানুষকে অসহায় মানুষের পাশে দাড়ানোর আহবান জানান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মোঃ আল আমিন খান সাধারণ সম্পাদক মিসেস পারভীন আকতার মরিয়ম ( শিক্ষা সাহিত্য বিষয়ক সম্পাদক) মোঃ আল মামুন সোহরাব (সদস্য কেন্দ্রীয়), মোঃ রফিকুল ইসলাম (সদস্য কেন্দ্রীয়), অভিভাবক এর পক্ষ থেকে বক্তব্য রাখেন,মোঃ রশিদ মোল্লা,মোঃ নজরুল ইসলাম মাস্টার, মাওলানা মোঃ রুহুল আমিন হাওলাদার।

অবিভাবকরা বক্তব্যর মধ্যে সংগঠনের ভবিষ্যৎ উজ্জ্বল কামনা ও বিভিন্ন বিষয় দিক নির্দেশনা মূলক কথা বলেন। সংগঠনের অর্ধশতাধিক স্বেচ্ছাসেবী সদস্য ও দেড় শতাধিক অভিভাবক সহ প্রায় দুই শতাধিক উপস্থিতি ছিল। অনুষ্ঠান শেষে হাফেজ মাওলানা মোঃ রুহুল আমিন দোয়া ও মুনাজাত করে। সংগঠনের চেয়ারম্যান ও সকল সদস্যদের দীর্ঘায়ু কামনা করা হয়।উপস্থিত সকলকে মিস্টি মুখ করানো হয়।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares