September 21, 2021, 9:24 am

শিরোনাম
চাকরিজীবীরা একে অপরকে বিয়ে করতে পারবে না,সাংসদ বাবলুর প্রস্তাব বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে ১১-২০ গ্রেডের সরকারি চাকুরিজীবীদের দোয়া ও তাবারক বিতরণ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬- তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠান। পিরোজপুর সদর উপজেলা জেলা সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা শোকের মাসে সৌদি প্রবাসীদের দূতাবাসের বিশেষ সেবা প্রদান করা হবে- রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী পিরোজপুর সদর উপজেলা পরিষদ থেকে, সামাজিক সংগঠন এমিনেন্ট বয়েজ কে কাভিট ইকুপমেন্ট প্রদান। মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘরের জন্য ঘুষ না দেওয়ায় মারপিট! ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবক লীগের -২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত! ছাত্রদল নেতা সিরাজ এখনো বয়ে বেড়ান তার সেই ভয়াবহ গুলির স্মৃতি পিরোজপুর সদরে ভূইফোঁড় সাংবাদিক ও মানবাধিকার নেতার ছড়াছড়ি।

কোরবানির মাংস নিয়ে সংঘর্ষে একজন নিহত

কোরবানির মাংস বণ্টনকে কেন্দ্র করে প্রতিপক্ষের একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৩ জন। শনিবার (০১ আগষ্ট) সন্ধ্যায় কিশোরগঞ্জের ভৈরবে এ ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, শনিবার (০১ আগষ্ট) সন্ধ্যায় কোরবানির মাল্লতের মাংস কান্দিপাড়া জামে মসজিদ কমিটি বাড়ি বাড়ি পৌঁছে দেয়। এ সময় শাহ আলমের বাড়ির লোকজনের কাছে মাংস না পৌঁছানোয় মসজিদ কমিটি হোসেন, সাত্তার ও জামালের সঙ্গে কথা কাটাকাটি হয় শাহ আলমের। এক পর্যায়ে তারা দেশীয় অস্ত্র নিয়ে শাহ আলমের পরিবারে ওপর হামলা চালায়। উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে শাহ আলমসহ ৪ জন আহত হন। তাদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে শাহ আলমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনার পথে মারা যান তিনি।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares