June 25, 2021, 12:56 am

শিরোনাম
পিরোজপুরে দলীয় বিদ্রোহীদের প্রভাবে দিশেহারা আ’লীগ মনোনীত নৌকার প্রার্থীরা ফের বিয়ে করেছেন রেলমন্ত্রী, পাত্রী দিনাজপুরের মেয়ে সেভ দ্যা ফিউচার ফাউণ্ডেশন পিরোজপুর জেলা কমিটির কেন্দ্রের অনুমোদন ঈশ্বরদী শহরের দেবর-ভাবির প্রেমের বলি ব্যবসায়ী শাকিল পিরোজপুরে সাপোর্টে মানব কল্যাণ সংস্থার বস্ত্র বিতরণ। প্রধানমন্ত্রীর পক্ষে ৩৫ হাজার পাঞ্জাবি উপহার দিলেন ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সম্পাদক মিরাজুল ইসলাম সাংবাদিক রোজিনার নিঃশ্বর্ত মুক্তির দাবীতে পিরোজপুর প্রেস ক্লাবের মানববন্ধন। সৌদিগামী বাংলাদেশ বিমানের ২০ থেকে ২৪ মের সব ফ্লাইট বাতিল ভূমধ্যসাগরে নৌকাডুবি: উদ্ধার করা ৩৩ জনের সবাই বাংলাদেশি, নিখোঁজ ৫০ জনের বেশি সচিবালয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদের প্রেস ব্রিফিং বয়কট করলেন সাংবাদিকরা

সুন্দরবনের খালে কীটনাশক দিয়ে মাছ ধরায় আটক ৭।

রাজু চৌধুরী, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ সুন্দরবনের নদ – নদীতে কীটনাশক দিয়ে মাছ শিকার ও অবৈধভাবে কীটনাশক বিক্রির অভিযোগে ৭ বূর্বৃত্তকে আটক করেছে পুলিশ। বুধবার (২৯ই জুলাই) সকালে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। শিবপদ মন্ডল (৪২), গোবিন্দ রায় (৩৫), মোঃ দুলাল শেখ (২৫), আরিজুল ফকির (৩৫), সুব্রত রায় (২৫), আমিন শেখ (১৯), ও আল আমিন খাঁন (৪০)। এদের বাড়ি উপজেলার চিলা ইউনিয়নের সুন্দরতলা গ্রামে। আটক ব্যাক্তিদের কাছ থেকে এসময় বিপুল পরিমান কীটনাশক, মাছ জাল ও একটি ইন্জ্জিনচালিত ট্রালার জব্দ করা হয়। মোংলা সার্কেলের সহকারী পুলিশ সুর্পার আসিফ ইকবাল ও ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, নিয়মিত টহল দেয়ার সময় বনের করমজল, জয়মনি ও হাড়বাড়িয়া এলাকায় খাল থেকে কীটনাশক দিয়ে মাছ শিকারের দায়ে ৬ দূর্বৃত্তকে ৬ ক্যারেট মাছ ও কীটনাশক সহ আটক করেন তারা। পরে আটককৃতদের শিকারোক্তি মোতাবেক উপজেলার বৌদ্ধমারী এলাকায় একটি ঘরে অভিযান চালিয়ে বিপুল পরিমান কীটনাশকজব্দকরা হয়। অবৈধভাবে ওইসব কীটনাশক রাখা ও বিক্রির দায়ে আলামিন খান নামক আরো ১ দূর্বৃত্তকে আটক করা হয়। দুপুরে পুলিশের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করা হয়। সংবাদ সম্মেলনে মোংলা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী সহ থানার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares