June 23, 2021, 2:44 am

শিরোনাম
পিরোজপুরে দলীয় বিদ্রোহীদের প্রভাবে দিশেহারা আ’লীগ মনোনীত নৌকার প্রার্থীরা ফের বিয়ে করেছেন রেলমন্ত্রী, পাত্রী দিনাজপুরের মেয়ে সেভ দ্যা ফিউচার ফাউণ্ডেশন পিরোজপুর জেলা কমিটির কেন্দ্রের অনুমোদন ঈশ্বরদী শহরের দেবর-ভাবির প্রেমের বলি ব্যবসায়ী শাকিল পিরোজপুরে সাপোর্টে মানব কল্যাণ সংস্থার বস্ত্র বিতরণ। প্রধানমন্ত্রীর পক্ষে ৩৫ হাজার পাঞ্জাবি উপহার দিলেন ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সম্পাদক মিরাজুল ইসলাম সাংবাদিক রোজিনার নিঃশ্বর্ত মুক্তির দাবীতে পিরোজপুর প্রেস ক্লাবের মানববন্ধন। সৌদিগামী বাংলাদেশ বিমানের ২০ থেকে ২৪ মের সব ফ্লাইট বাতিল ভূমধ্যসাগরে নৌকাডুবি: উদ্ধার করা ৩৩ জনের সবাই বাংলাদেশি, নিখোঁজ ৫০ জনের বেশি সচিবালয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদের প্রেস ব্রিফিং বয়কট করলেন সাংবাদিকরা

জর্ডান বিমানবন্দর পুনরায় খোলার আগে পরিদর্শন করেছেন স্বাস্থ্যমন্ত্রী

সাইফুল ইসলাম, স্টাফ রিপোর্টার:

জর্ডানের বিমানবন্দর পুনরায় খোলার আগে পরিদর্শন করেছেন জর্ডানের স্বাস্থ্য মন্ত্রি।
এবং তিনি সকল দর্শনার্থীদের স্বাগত জানাতে প্রস্তুত আছেন কুইন আলিয়া আন্তর্জাতিক বিমানবন্দরের পক্ষ থেকে।

গত সোমবার স্বাস্থ্য ও সুরক্ষা ব্যবস্থাপনা বাস্তবায়ন পরিদর্শন শেষে স্বাস্থ্যমন্ত্রী সাদ জাবের বলেছেন।
একদল মেডিকেল টিম এবং বিমানবন্দর কর্মীরা ভ্রমণকারীদের আগমনের জন্য পুরোপুরিভাবে প্রস্তুত আছেন। এবং যে যাত্রীদের তাপমাত্রা পরিক্ষার জন‍্য যে ​পরীক্ষাগারে নেওয়া হবে সেখান থেকে ব্যবস্থাপনার যেনো কভিড -১৯ ছড়িয়ে না পড়ে সে ব‍্যাপারে প্রতিরোধ মুলক সুরক্ষা ব্যবস্থাগুলি মেনে চলতে হবে।

স্বাস্থ্য মন্ত্রীর পরিদর্শন কালে সাথে ছিলেন কুইন আলিয়া আন্তর্জাতিক বিমানবন্দরের, সুরক্ষা ও প্রশাসনিক সংস্থাগুলির উর্ধ্বতন কর্মকর্তারা ও উপস্থিত ছিলেন এবং বিমানবন্দরটি খোলার বিষয়ে সুরক্ষা পদ্ধতি পরিচালনা করার জন্য দায়িত্বপ্রাপ্ত কর্তৃপক্ষগন ও উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares