May 16, 2021, 12:35 pm

শিরোনাম
পিরোজপুরে অসহায় কর্মহীন মানুষের পাশে “ফ্রেন্ডস’ ৯৭ পিরোজপুর” লকডাউন বাড়ছে ১৬ মে পর্যন্ত, এক জেলা থেকে আরেক জেলায় গণপরিবহন বন্ধ থাকবে। প্রবাসী আয়ে ঢল, রিজার্ভ বেড়ে ৪৫ বিলিয়ন ডলার,এপ্রিলে ২০৬ কোটি ডলার পাঠিয়েছেন প্রবাসীরা । মে মাসের প্রথম দুই দিনে এসেছে ১৫ কোটি ৪০ লাখ ডলার। যত টাকা লাগুক, প্রয়োজনীয় করোনার টিকা আনা হবে: প্রধানমন্ত্রী পিরোজপুর জেলা সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের পবিত্র রমজান মাসে খাদ্যদ্রব্য বিতরণ। পিরোজপুর HDTএর সৌজন্যে সেলাই মেশিন বিতরণ। লকডাউনে পিরোজপুর শহরে মাদকের ভয়াবহতা বেড়ে যাওয়ার অভিযোগ! করোনাকালে অসহায় কৃষকের ধান কেটে দিলেন পিরোজপুর জেলা ছাত্রলীগ। একসঙ্গে কাজ করবে হোয়াটসঅ্যাপ ও ফেসবুক মেসেঞ্জার মেয়ের বিরুদ্ধে হত্যার চেষ্টা ও ষড়যন্ত্র মুলক মামলা দায়ের করলো “মা”।

শতভাগ উজাড় করে দিয়ে মানুষের সেবায় নিয়োজিত হোনঃ স্বাস্থ্যকর্মীদের রেজাউল করিম চৌধুরী

মো:শাহজালাল রানা: বেসরকারি হাসপাতালের স্বাস্থ্য কর্মীদের সঙ্গে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা বিনিময় করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক ও চসিক মেয়র পদপ্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী। এসময় তিনি বলেন, ঈদের সময়েও আপনারা আপনাদের পরিবারের সদস্যদের ছেড়ে চিকিৎসা বেসায় নিয়োজিত রয়েছেন। আমি আপনাদের এই ত্যাগ স্বীকারের জন্য ধন্যবাদ জানাই। কৃতজ্ঞতা জানাই। আপনারা ঝুঁকি নিয়ে মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন, আমি আপনাদের পাশে আছি। তিনি আরো বলেন, আমরা সবাই করোনাভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ করছি। এটা বেঁচে থাকার ও জীবন বাঁচানোর যুদ্ধ।

ভাইরাসকে পরাজিত করে জীবন বাঁচানোর এই যুদ্ধে নেতৃত্ব দিচ্ছেন চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীরা। জীবনের ঝুঁকি নিয়ে তারা রোগীর পাশে থেকে সেবা দিয়ে যাচ্ছেন। এতে করে অনেকে আক্রান্ত হয়েছেন। আবার কেউ প্রাণ হারিয়েছেন। এরপরও সবার প্রতি আমার আহবান থাকবে, দুর্যোগময় পরিস্থিতির বাস্তবতায় আপনারা শতভাগ উজাড় করে দিয়ে মানুষের সেবায় নিয়োজিত হোন। মানুষের একমাত্র ভরসা ও আস্থার জায়গা আপনারা। ‘আপনারা সাহস রাখুন। আমরা সবাই আপনাদের পাশে আছি। এই দুর্যোগ কেটে যাবে, ইনশাআল্লাহ।’ পরে তিনি স্বাস্থ্যকর্মীদের হাতে ঈদ উপহার সামাগ্রী তুলে দেন।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন চট্টগ্রাম এক্সরে প্যাথলজি ও হেলথ ক্লিনিক কর্মচারী ইউনিয়নের উপদেষ্টা ইফতেখার কামাল খান, সাধারন সম্পাদক মো. আবদুর রহিম, দপ্তর সম্পাদক মো. মিজানুর রহমান, সদস্য মো. মাহফুজ আলম, সদস্য মো. সাইদুল ইসলাম, বাংলাদেশ ছাত্রলীগ এম ই এস কলেজ শাখার সহ-সভাপতি মো. আবদুর রাজ্জাক প্রমুখ

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares