October 15, 2021, 7:37 pm

শিরোনাম
চাকরিজীবীরা একে অপরকে বিয়ে করতে পারবে না,সাংসদ বাবলুর প্রস্তাব বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে ১১-২০ গ্রেডের সরকারি চাকুরিজীবীদের দোয়া ও তাবারক বিতরণ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬- তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠান। পিরোজপুর সদর উপজেলা জেলা সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা শোকের মাসে সৌদি প্রবাসীদের দূতাবাসের বিশেষ সেবা প্রদান করা হবে- রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী পিরোজপুর সদর উপজেলা পরিষদ থেকে, সামাজিক সংগঠন এমিনেন্ট বয়েজ কে কাভিট ইকুপমেন্ট প্রদান। মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘরের জন্য ঘুষ না দেওয়ায় মারপিট! ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবক লীগের -২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত! ছাত্রদল নেতা সিরাজ এখনো বয়ে বেড়ান তার সেই ভয়াবহ গুলির স্মৃতি পিরোজপুর সদরে ভূইফোঁড় সাংবাদিক ও মানবাধিকার নেতার ছড়াছড়ি।

আগস্ট মাসের প্রথম সপ্তাহেই খুলে দেয়া হবে জর্ডান বিমান বন্দর

সাইফুল ইসলাম(স্টাফ রিপোর্টার): জর্ডানের সরকার প্রধান বলেছেন বর্তমান প্রবাসীদের বা তাদের পরিবারের কথা চিন্তা করে ও তাদের যেনো কোনো ক্ষতি ও বিপদে পরতে না হয় সে কথা মাথায় রেখেই আগস্ট মাসের প্রথম সপ্তাহে জর্ডানের সব এয়ারপোর্ট গুলো খুলে দেওয়ার সিদ্ধান্ত গ্রহন করা হয় ।

জর্দানের সাম্প্রতিক অপরাধের কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেছিলেন: “আমরা সম্প্রতি জাতীয় সংসদে যে ঘটনাগুলি শুনছিলাম তার অবসান ঘটাতে জাতীয় পারিবারিক বিষয়ক কাউন্সিলের সহযোগিতায় সমস্ত পদ্ধতি ও ভূমিকা পর্যালোচনা করব।”

তার বক্তৃতাকালে তিনি আরও বলেছিলেন: “আমি জোর দিয়ে বলতে চাই যে দুর্নীতির বিরুদ্ধে লড়াই করা এবং জনগণের অর্থ রক্ষা করা আমার দায়িত্ব। কারণ এটি একটি জনপ্রিয় দাবি, এবং আমরা কখনই এ থেকে পিছপা হব না।”

তিনি বলেন, বর্তমান অর্থনৈতিক পরিস্থিতির আলোকে সরকার বাজারের সংখ্যা বৃদ্ধি এবং রাস্তার বিক্রেতাদের নির্দিষ্ট এলাকায় কাজ করার সুযোগ দেওয়ার বিষয়েও কাজ করবে।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares