March 2, 2021, 11:54 pm

শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ইরাক প্রবাসী খোলা চিঠি। টাকার মেশিন এমপি নূর মোহাম্মদের বিকাশ নাম্বার, অজ্ঞাত উৎস থেকে প্রতিদিন ঢুকছে টাকা! বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর ও রোমানিয়া কৌশলে রেজিস্ট্রেশন করে টিকা নিচ্ছেন ৪০ বছরের কম বয়সীরাও! বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে,আবাসিক হল ১৭ মে: শিক্ষামন্ত্রী পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার। “বকুলতলা ফাউন্ডেশনের পক্ষ থেকে অমর একুশের ভাষা শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ” ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত বাগেরহাটে গাছে আমের মুকুলে ভরপুর স্বপ্ন বুনছেন চাষিরা। সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

71 টিভির লোগো সংযুক্ত গাড়ি থেকে ১১ হাজার পিচ ইয়াবা উদ্ধার

সাইফুল ইসলাম :  সোনাগাজী-ফেনী সড়কের লক্ষীপুর উকিল বাড়ির দরজা সড়ক এলাকা থেকে সাড়ে ১১ হাজার ইয়াবাসহ ৭১ টিভির লোগো সংযুক্ত মাইক্রোবাসসহ এক বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (২৭ জুলাই) রাত সাড়ে ৮টায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৭) একটি টিম ইয়াবাসহ ওই মাইক্রোবাসের চালক মাদক বিক্রেতা মো: মনজুর আলম মঞ্জুকে (৩৯) আটক করেছে।

গ্রেপ্তারকৃত মঞ্জু দাগনভূঞা উপজেলার গজারিয়া গ্রামের মোঃ গোলাম রহমানের ছেলে। র‌্যাব সূত্র জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ফেনী র‌্যাব-৭ এর একটি দল জানতে পারে চট্রগ্রাম থেকে মাইক্রোবাসে ঢাকার উদ্দেশ্যে ইয়াবা আসছে। তাৎক্ষণিক র‌্যাব ফেনীর লাল পুলে তল্লাশি চৌকি বসালে ইয়াবা পাচারকারী বিষয়টি বুঝতে পারে এবং মীরসরাই হয়ে ৭১ টিভির লোগো লাগিয়ে মাইক্রোবাসটি সোনাগাজী-ফেনী সড়কের ওই স্থানে আসলে র‌্যাব গাড়িটি গতিরোধ করে আটক করে।

এ সময় মাইক্রোবাসে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে ৬০টি নীল রঙয়ের বায়ুরোধ পলিপ্যাক থেকে ১১ হাজার ৮শ ৩০টি ইয়াবা উদ্ধার করা হয় এবং মাইক্রোবাস চালক মনজুর আলম মঞ্জুকে গ্রেপ্তার করা হয়।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares