November 26, 2020, 11:08 pm

শিরোনাম
৪৪ লাখ টাকা ক্ষতিপূরণ চেয়ে বাংলাদেশির বিরুদ্ধে মামলা করলো ফেসবুক পিরোজপুর পৌরসভার ২নং ওয়ার্ডবাসীর সকল নাগরিক সুবিধা নিশ্চিত করতে চায় মোঃ শাহজালাল শেখ। ভি বি ডি পিরোজপুর জেলা শাখার উদ্যোগে রান্না করা খাবার বিতরণ। বঙ্গবন্ধু টি ২০ কাপে থিম সং নিয়ে শাহারিয়ার রাফাত, আয়েশা, ও প্রতীক হাসান সংস্কার হওয়া শ্রমিক আইনে ৮ শর্তে সৌদি প্রবাসীরা কফিলের অনুমতি ছাড়াই চাকরি পরিবর্তন করতে পারবেন! নির্বাচন নিয়ে আমাদের থেকে আমেরিকার অনেক কিছু শেখার আছে: সিইসি নুরুল হুদা আলোচিত নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমকে বদলি পুলিশের সিনিয়র এএসপিকে পিটিয়ে হত্যার অভিযোগ জুম্মনের আইনজীবী সনদ বৈধ, ব্যারিস্টার সুমন-ইশরাতের জরিমানা ! বাগেরহাট জেলায় কৃষি বিভাগের সেবা নিয়ে সেবাদাতা ও গ্রহীতাদের মুখোমুখি সভা।

কুমিল্লায় বিধিনিষেধ মানছে না এনজিও, চলছে কিস্তি আদায়

মেহেদী হাসান :কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী ইউনিয়নের গ্রাম গুলোতে কিস্তির টাকার জন‍্য বাড়িতে বাড়িতে গিয়ে মানুষ কে অনেক তাগিদ ও জগড়া জাঠি করছে কিছু এনজিওর লোকজন  সরকারের ঘোষণা দেওয়া আছে আগামী সেপ্টেম্বরে ৩০ তারিখ পযর্ন্ত কাউকে চাপ পয়োগ করতে পারবে না। কিস্তির টাকার জন‍্য কিন্তুু তারা মানতে না রাজ। এদিকে সারাদেশে বন‍্যা কবলিত মানুষ দিশে হারা অন্য দিগে মানুষের র্কমহিন বেকার হয়ে পড়েছে মানুষ অন্য দিয়ে প্রবাস থেকে ও টাকা পাঠানো বন্ধ। এই অসহায় মানুষ গুলো কি ভাবে কিস্তির টাকা দেবে গত কিছু দিন আগে ও একটি মহিলা কিস্তির টাকা না দিতে পেরে আত্মহত্যা করেছে। এই অসহায় মানুষ গুলো সরকারের সহযোগিতা চায়।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares