November 27, 2020, 12:22 am

শিরোনাম
৪৪ লাখ টাকা ক্ষতিপূরণ চেয়ে বাংলাদেশির বিরুদ্ধে মামলা করলো ফেসবুক পিরোজপুর পৌরসভার ২নং ওয়ার্ডবাসীর সকল নাগরিক সুবিধা নিশ্চিত করতে চায় মোঃ শাহজালাল শেখ। ভি বি ডি পিরোজপুর জেলা শাখার উদ্যোগে রান্না করা খাবার বিতরণ। বঙ্গবন্ধু টি ২০ কাপে থিম সং নিয়ে শাহারিয়ার রাফাত, আয়েশা, ও প্রতীক হাসান সংস্কার হওয়া শ্রমিক আইনে ৮ শর্তে সৌদি প্রবাসীরা কফিলের অনুমতি ছাড়াই চাকরি পরিবর্তন করতে পারবেন! নির্বাচন নিয়ে আমাদের থেকে আমেরিকার অনেক কিছু শেখার আছে: সিইসি নুরুল হুদা আলোচিত নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমকে বদলি পুলিশের সিনিয়র এএসপিকে পিটিয়ে হত্যার অভিযোগ জুম্মনের আইনজীবী সনদ বৈধ, ব্যারিস্টার সুমন-ইশরাতের জরিমানা ! বাগেরহাট জেলায় কৃষি বিভাগের সেবা নিয়ে সেবাদাতা ও গ্রহীতাদের মুখোমুখি সভা।

মোংলার সহকারী কমিশনার (ভূমি) করোনা যোদ্ধা, নয়ন কুমার রাজবংশী।

রাজু চৌধুরী, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ অদৃশ্য ভাইরাস করোনায় কি ভাবে আক্রান্ত হলেন তা অজানা মোংলার সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশী এর। তবে শরীরে উপসর্গ দেখা দেওয়ার সাথে সাথেই পরীক্ষা করান তিনি। করোনা উপসর্গ আচ করতে পেরে পরিবারের স্বাস্থ্য সুরক্ষার কথা ভেবেই স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন এবং ৯ই জুলাই রিপোর্ট পজেটিভ আসে। তার আগেই নিজ গৃহে কোয়ারেন্টাইনে চলে যান। এ পরিস্থিতিতে কিছুটা আতস্কিত হলেও কখনো মনোবল হারাননি তিনি।

তবে রিপোর্ট পজেটিভ আসার পর সমাজের বিভিন্ন জনপ্রতিনিধি সহ বন্ধু মহল থেকে পেয়েছেন মানুষিক শক্তি, যার কারনে কখনোই মনবোল হারাননি করোনা জয়ী নয়ন কুমার রাজবংশী। শারীরিক অবস্থার সার্বক্ষনিক খোজ খবর নেওয়া এবং প্রয়োজনীয় পরামর্শ প্রদানের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান বাগেরহাট জেলা প্রশাসককে। সর্বদা পাশে থাকার জন্য উপজেলা নির্বাহী অফিসার মোংলা’র প্রতিও তিনি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। মোংলার সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশী আরো বিশেষ ভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন, সকল বন্ধু, ব্যাচমেট, সহকারী ও শুভাকাঙ্ক্ষীর প্রতি অসুস্থতার মুহূর্তে পরামর্শ ও সহযোগিতা করার জন্য।

তিনি আরো বলেন, যাদের ভালোবাসা আমাকে সবচেয়ে সিক্ত করেছে আমার কর্মস্থল মোংলা উপজেলার সর্বস্তরের জনসাধারন, রাজনৈতিক ব্যক্তিবর্গ, আমার সেবা গ্রহীতা, সাংবাদিক, ব্যবসায়ীর ও আমার সকল শুভকাঙ্ক্ষীগন। আপনাদের প্রতি কৃতজ্ঞতা জানানোব ভাষা নেই। আপনাদের জন্য পরিবার পরিজন ছেড়ে একা থাকলে ও নিজেকে কখনও একা মনে হয়নি। যারা আক্রান্ত হয়েছেন তাদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা কখনোই হতাস হবেন না। মনের জোর রাখেন সরই সাথে পুষ্টিকর খাবারের পাশাপাশি চিকিৎসকের দেওয়া নির্দেশনা মেনে চলবেন। সবাইকে সতর্কতার সাথে চলাচলের জন্য বিশেষভাবে অনুরোধ করেন তিনি। পরিশেষে সকল শুভকাঙ্ক্ষীর প্রতি শ্রদ্ধা, কৃতজ্ঞতা ও ভালোবাসা জানান মোংলার সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশী

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares