October 21, 2020, 9:51 am

মালয়েশিয়ায় রায়হানের জন্য লড়বেন ২ আইনজীবী !

অনলাইন ডেস্ক : করোনাভাইরাস পরিস্থিতিতে শ্রমিক দুর্দশা নিয়ে আলজাজিরায় সাক্ষাৎকার দেয়ার অপরাধে মালয়েশিয়ায় গ্রেপ্তার বাংলাদেশি তরুণ রায়হান কবিরের মুক্তির জন্য আইনি লড়াইয়ে নামার ঘোষণা দিয়েছেন দেশটির ২ জন আইনজীবী।

আইনজীবী সুমিতা শান্তিন্নি কিশনা এবং সেলভরাজ চিনিয়াহ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মামলার সঙ্গে নিজেদের অন্তর্ভুক্তির ঘোষণা দিয়েছেন। রোববার মালয় মেইলের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

কাতারভিত্তিক সংবাদমাধ্যম আলজাজিরার একটি প্রামাণ্যচিত্রে অভিবাসীদের প্রতি মালয়েশিয়ান প্রশাসনের আচরণের বর্ণনা দিয়ে ফেঁসে যান নারায়ণগঞ্জের ছেলে রায়হান। ওই অনুষ্ঠান প্রচারিত হওয়ার পরপর তার ওয়ার্ক পারমিট বাতিল করে মালয়েশিয়া কর্তৃপক্ষ।

‘মিথ্যা তথ্য দিয়ে মালয়েশিয়ার ভাবমূর্তি নষ্টের’ অভিযোগ আনা হয়েছে তার বিরুদ্ধে। একই অভিযোগে শুক্রবার তাকে গ্রেপ্তার করা হয়েছে। আল জাজিরার বিরুদ্ধে মামলা করেছে মালয়েশিয়া পুলিশ।

রায়হান কবিরের বাড়ি নারায়ণগঞ্জের বন্দরে। তার বাবা শাহ আলম একটি পোশাক কারখানায় চাকরি করেন। ২০১৪ সালে নারায়ণগঞ্জের তোলারাম কলেজ থেকে উচ্চমাধ্যমিক পাস করে মালয়েশিয়া চলে যান রায়হান। সেখানেই স্নাতক পাস করেন তিনি।

 

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares