August 2, 2021, 8:28 am

শিরোনাম
শোকের মাসে সৌদি প্রবাসীদের দূতাবাসের বিশেষ সেবা প্রদান করা হবে- রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী পিরোজপুর সদর উপজেলা পরিষদ থেকে, সামাজিক সংগঠন এমিনেন্ট বয়েজ কে কাভিট ইকুপমেন্ট প্রদান। মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘরের জন্য ঘুষ না দেওয়ায় মারপিট! ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবক লীগের -২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত! ছাত্রদল নেতা সিরাজ এখনো বয়ে বেড়ান তার সেই ভয়াবহ গুলির স্মৃতি পিরোজপুর সদরে ভূইফোঁড় সাংবাদিক ও মানবাধিকার নেতার ছড়াছড়ি। বহুরূপী হেলেনা জাহাঙ্গীর এর নতুন রাজনৈতিক দোকান আওয়ামী চাকুরিজীবী লীগ। পিরোজপুরে দলীয় বিদ্রোহীদের প্রভাবে দিশেহারা আ’লীগ মনোনীত নৌকার প্রার্থীরা ফের বিয়ে করেছেন রেলমন্ত্রী, পাত্রী দিনাজপুরের মেয়ে সেভ দ্যা ফিউচার ফাউণ্ডেশন পিরোজপুর জেলা কমিটির কেন্দ্রের অনুমোদন

শার্শা সাতমাইল পশুহাটে মাক্স না পরায় ভ্রাম্যমান আদালতের জরিমানা।

মোঃ রায়হান উদ্দিন, শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোর শার্শা উপজেলার বাগআঁচড়া সাতমাইল পশুহাটে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর বিস্তার রোধকল্পে স্বাস্থ্য বিধি নিশ্চিতকল্পে, সামাজির দূরুত্ব নিশ্চিতকরণ এবং মাস্ক ব্যবহার বাধ্যতামুলক বিষয়ে অভিযান পরিচালনা করে ৭ শত টাকা জরিমানা আদায় করেছে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। শনিবার (২৫ জুলাই) এ অভিযান পরিচালনা করে জরিমানা আদায় করেন শার্শা উপজেলা সহকারী কমিশনার(ভুমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম চৌধুরী।

এ সময় খোরশেদ আলম চোধুরী বলেন,করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে শার্শা উপজেলার বাগআঁচড়া সাতমাইল পশুহাট মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়। এই সময় দেখা যায়,, অনেকে ক্রেতা- বিক্রেতা মাস্ক ছাড়া হাটে ঘোরাফেরা করছেন আবার অনেকেই মাস্ক হাতে বা পকেটে নিয়ে পশু ক্রয় -বিক্রয় কাজে ব্যস্ত। সরকারি আদেশ অমান্য করায় দণ্ডবিধি,১৮৬০ অনুযায়ী ৮জনকে মাস্ক পরিধান না করায় ৮টি মামলায় ৭০০/-(সাতশত) টাকা জরিমানামানা আদায় করা হয় এবং সবাইকে মাস্ক পরিধানের বিষয়ে সচেতন করা হয়। এবং সকল অনিয়মের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি অভিমত ব্যক্ত করেন।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares