August 2, 2021, 8:40 am

শিরোনাম
শোকের মাসে সৌদি প্রবাসীদের দূতাবাসের বিশেষ সেবা প্রদান করা হবে- রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী পিরোজপুর সদর উপজেলা পরিষদ থেকে, সামাজিক সংগঠন এমিনেন্ট বয়েজ কে কাভিট ইকুপমেন্ট প্রদান। মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘরের জন্য ঘুষ না দেওয়ায় মারপিট! ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবক লীগের -২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত! ছাত্রদল নেতা সিরাজ এখনো বয়ে বেড়ান তার সেই ভয়াবহ গুলির স্মৃতি পিরোজপুর সদরে ভূইফোঁড় সাংবাদিক ও মানবাধিকার নেতার ছড়াছড়ি। বহুরূপী হেলেনা জাহাঙ্গীর এর নতুন রাজনৈতিক দোকান আওয়ামী চাকুরিজীবী লীগ। পিরোজপুরে দলীয় বিদ্রোহীদের প্রভাবে দিশেহারা আ’লীগ মনোনীত নৌকার প্রার্থীরা ফের বিয়ে করেছেন রেলমন্ত্রী, পাত্রী দিনাজপুরের মেয়ে সেভ দ্যা ফিউচার ফাউণ্ডেশন পিরোজপুর জেলা কমিটির কেন্দ্রের অনুমোদন

মোংলায় প্রতিপক্ষের হামলায় আহত -৫ গুরুতর -২ জনকে নেয়া হয়েছে খুলনায়।

রাজু চৌধুরী, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ মোংলায় সালিশ বৈঠাকে কেন্দ্র করে প্রতিপক্ষের অতিকির্ত হামলায় স্থানীয় ইউপি মোম্বার সহ অন্তত ৫ জন রক্তাক্ত জখম হয়েছেন। আহতদের মধ্যে ৩ জনকে উন্নদ চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এর মধ্যে আহত আলমগীর মল্লিকের অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছে হাসপাতালে কর্তৃপক্ষ। এলাকাবাসী ও প্রত্যক্ষশীরা জানান, উপজেলার চাঁদপাই ইউনিয়নের মালগাজী গ্রামে মারিয়া সরকারের ছেলে পার্থ সরকার (২৫) একই এলাকার বাবুল মন্ডলের মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে সম্পর্ক গড়ে তোলেন। এক পর্যায়ে ওই মেয়েটির গর্ভবতী হয়ে পড়েন এবং একটি কন্যা সন্তানের জন্ম দেন। কিন্তুু দীর্ঘদিন ধরে পার্থ সরকার ওই মেয়ে কে ও তার কন্যাকে স্বীকৃতি না দেয়ার কারনে শনিবার সন্ধ্যার পর সালিশ বৈঠক বসে।

চাঁদপাই ইউনিয়ন পরিষদের এ সালিশ বৈঠাকে পার্থ সরকার কে ওই মেয়েকে স্ত্রীর বলে মেনে নিয়ে বিয়ে করবার কথা বলে সিদ্ধান্ত হয়। সালিশেতে ইউপি চেয়ারম্যান মোল্লা মোঃ তারিকুল ইসলাম, স্থানীয় ইউপি মেম্বার জাহাঙ্গীর মল্লিক, মিঠাখালি ইউপি চেয়ারম্যান মোঃ ইস্রাফিল হাওলাদার সহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সালিশ শেষে ইউনিয়ন পরিষদ থেকে চলে এসে রাত সাড়ে ৯ টার দিকে পথিমধ্যে মলগাজী মিশন বাড়ীর মোড়ে সালিশ বৈঠাকে থাকা ইউপি মেম্বার ও তার সাথের লোকজনের উপর অতর্কীর্ত হামলা চালান পার্থর অনুসারীরা। এ সময় পার্থ, পার্থর মা মারিয়া, মাসি মা চন্দনা, মাসিমার ছেলে সেতু এবং তাদের সহযোগী বেশ কয়েক জন ধারালো আস্ত্র দিয়ে কুপিয়ে মেম্বার জাহাঙ্গীর মল্লিক সহ ৫ জনকে গুরুত্বহীন জখম করেন।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares