October 21, 2020, 9:46 am

করোনা সনদ জালিয়াতি করে ধরা সাবেক মন্ত্রী শাজাহান খানের মেয়ে!

করোনা  সনদ (কোভিড-১৯) জালিয়াতি করে নেগেটিভ রিপোর্ট নিয়ে ধরা খেলেন সাবেক নৌ-পরিবহন মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খানের মেয়ে ঐশী খান। দেশ ছাড়ার আগে ইমিগ্রেশনে অনলাইন চেকে তার করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া যায়। আজ রোববার (২৬ জুলাই) সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশনে বিষয়টি ধরা পড়লে ঐশীকে লন্ডন যেতে দেওয়া হয়নি। বিমানবন্দরের ইমিগ্রেশন ডিপার্টমেন্ট এ তথ্য নিশ্চিত করেছে।

জানা যায়, ঐশী খান বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-০০১ ফ্লাইটে রোববার লন্ডন যাওয়ার কথা ছিল। এজন্য সকালে তিনি শাহজালাল বিমানবন্দরে যান।

সূত্র জানায়, বিমানবন্দরে স্বাস্থ্য বিভাগ যাত্রীদের করোনা সনদ পরীক্ষা করে তাদের প্রবেশাধিকার দেয়। তবে ঐশী খান বিমানবন্দরের সিআইপি গেট ব্যবহার করে বিমানবন্দরে প্রবেশ করেন। সেখান থেকে তিনি সরাসরি চলে যান ইমিগ্রেশনে।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের স্বাস্থ্যকেন্দ্র থেকে জানানো হয়েছে, ইমিগ্রেশন পুলিশ ঐশী খানকে তাদের কাছে নিয়ে আসে। স্বাস্থ্যকেন্দ্রের দায়িত্বরত চিকিৎসক কোভিড কেন্দ্রীয় সার্ভারে কিউ আর কোড চেক করলে বেরিয়ে আসে তিনি কোভিড পজেটিভ। তারপর ঐশী খানকে বিমানবন্দর থেকে ফেরত পাঠিয়ে দেয়া হয়।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares