March 5, 2021, 3:12 am

শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ইরাক প্রবাসী খোলা চিঠি। টাকার মেশিন এমপি নূর মোহাম্মদের বিকাশ নাম্বার, অজ্ঞাত উৎস থেকে প্রতিদিন ঢুকছে টাকা! বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর ও রোমানিয়া কৌশলে রেজিস্ট্রেশন করে টিকা নিচ্ছেন ৪০ বছরের কম বয়সীরাও! বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে,আবাসিক হল ১৭ মে: শিক্ষামন্ত্রী পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার। “বকুলতলা ফাউন্ডেশনের পক্ষ থেকে অমর একুশের ভাষা শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ” ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত বাগেরহাটে গাছে আমের মুকুলে ভরপুর স্বপ্ন বুনছেন চাষিরা। সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে উন্নয়নের চাকাকে সচল রাখতে হবে: সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি

মোঃ মুজাহিদুল ইসলাম, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। এই করোনাকালেও নেত্রী উন্নয়নের চাকা সচল রেখেছেন। তিনি স্বাস্থবিধি মেনে সকল ফাইলে সই করছেন।

একদিনের জন্যও যেনো উন্নয়ন কাজ বন্ধ না থাকে, শেখ হাসিনা সে নির্দেশনা দিয়েছেন। তাই স্বাস্থবিধি মেনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে একযোগে কাজ করতে হবে। রোববার (২৬ জুলাই) দুপুরে কিশোরগঞ্জ সার্কিট হাউজে দলীয় নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান। এতে সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরীফুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বসির উদ্দিন রিপনসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares