March 5, 2021, 4:22 am

শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ইরাক প্রবাসী খোলা চিঠি। টাকার মেশিন এমপি নূর মোহাম্মদের বিকাশ নাম্বার, অজ্ঞাত উৎস থেকে প্রতিদিন ঢুকছে টাকা! বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর ও রোমানিয়া কৌশলে রেজিস্ট্রেশন করে টিকা নিচ্ছেন ৪০ বছরের কম বয়সীরাও! বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে,আবাসিক হল ১৭ মে: শিক্ষামন্ত্রী পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার। “বকুলতলা ফাউন্ডেশনের পক্ষ থেকে অমর একুশের ভাষা শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ” ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত বাগেরহাটে গাছে আমের মুকুলে ভরপুর স্বপ্ন বুনছেন চাষিরা। সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

নকল এন ৯৫ সরবরাহ করায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার ও অপরাজিতার মালিক শারমিন জাহান গ্রেফতার।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে নকল ‘এন৯৫’ মাস্ক সরবরাহের মামলায় রাতে গ্রেফতার করা হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার ও ‘অপরাজিতা ইন্টারন্যাশনালের’ মালিক শারমিন জাহানকে।

ডিএমপির গোয়েন্দা পুলিশের রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) আজিমুল হক জাগো নিউজকে বলেন, দায়ের করা মামলায় তাকে রাজধানীর শাহবাগ এলাকা থেকে রাতে গ্রেফতার করা হয়েছে।

এ নিয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানাবে ডিবি পুলিশ।  এর আগে তার  বিরুদ্ধে মামলা করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতাল কর্তৃপক্ষ।

বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ডক্টর মোজাফফর আহমদ জানিয়েছেন, নিম্নমানের মাস্ক সরবরাহ করে প্রতারণা করেছে প্রতিষ্ঠানটি। চিকিৎসক ও স্বাস্থ্যসেবা কর্মীরা এসব মাস্ক ব্যবহার করতে অস্বীকৃতি জানায়।

জানা যায়, করোনা ইউনিটে দায়িত্বরত তৃতীয় গ্রুপের চিকিৎসকদের নকল এন-95 মাস্ক সরবরাহ করে অপরাজিতা ইন্টারন্যাশনাল। গত শনিবার বিষয়টি কর্তৃপক্ষের নজরে আনা হলে মাস্কগুলো বদলে নতুন মাস্ক দেয়া হয়। কিন্তু সেগুলোও নকল ছিলো। এরপরই মামলার সিদ্ধান্ত নেয় হাসপাতাল কর্তৃপক্ষ।

 

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares