May 16, 2021, 12:02 pm

শিরোনাম
পিরোজপুরে অসহায় কর্মহীন মানুষের পাশে “ফ্রেন্ডস’ ৯৭ পিরোজপুর” লকডাউন বাড়ছে ১৬ মে পর্যন্ত, এক জেলা থেকে আরেক জেলায় গণপরিবহন বন্ধ থাকবে। প্রবাসী আয়ে ঢল, রিজার্ভ বেড়ে ৪৫ বিলিয়ন ডলার,এপ্রিলে ২০৬ কোটি ডলার পাঠিয়েছেন প্রবাসীরা । মে মাসের প্রথম দুই দিনে এসেছে ১৫ কোটি ৪০ লাখ ডলার। যত টাকা লাগুক, প্রয়োজনীয় করোনার টিকা আনা হবে: প্রধানমন্ত্রী পিরোজপুর জেলা সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের পবিত্র রমজান মাসে খাদ্যদ্রব্য বিতরণ। পিরোজপুর HDTএর সৌজন্যে সেলাই মেশিন বিতরণ। লকডাউনে পিরোজপুর শহরে মাদকের ভয়াবহতা বেড়ে যাওয়ার অভিযোগ! করোনাকালে অসহায় কৃষকের ধান কেটে দিলেন পিরোজপুর জেলা ছাত্রলীগ। একসঙ্গে কাজ করবে হোয়াটসঅ্যাপ ও ফেসবুক মেসেঞ্জার মেয়ের বিরুদ্ধে হত্যার চেষ্টা ও ষড়যন্ত্র মুলক মামলা দায়ের করলো “মা”।

নোয়াখালীতে রেকটিফাইড স্পিরিট পানে ১ জনের মৃত্যু

জেলা প্রতিনিধি: নোয়াখালীর কবিরহাট উপজেলায় বিষাক্ত রেকটিফাইড স্পিরিট পান করে ১জনের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহত ডালিম (৩৭), কবিরহাট পৌরসভার পানি উন্নয়ন প্রকল্পের প্রকৌশলী এবং রাজশাহী জেলার বাসিন্দা।

বৃহস্পতিবার (২৩ জুলাই) দুপুর ১২টার দিকে গোপনে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে দুপুর ২টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় অসুস্থ হয়ে কবিরহাট পৌরসভার রোলার চালক খোকন (৩৬) কবিরহাট উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। স্থানীয়দের ভাষ্যমতে, বুধবার দিনগত রাতে তারা উপজেলার শাহাজির হাট বাজারের একটি দোকানে এ বিষাক্ত রেকটিফাইড স্পিরিট সেবন করে অসুস্থ হয়ে পড়ে।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বিদ্যুৎ কুমার বিশ্বাস মুঠোফোনে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, আজ সকালে দু’জন রোগী গুরুত্বর অসুস্থ হয়ে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। এক পর্যায়ে জানতে পারি তারা গত ২দিন আগে বিষাক্ত রেকটিফাইড স্পিরিট সেবন করে। পরে একজনকে গুরুত্বর অসুস্থ অবস্থায় ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। খোকন নামে একজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান জানান, ঠিকাদারের একজন লোক অসুস্থ হলে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। তিনি আরও জানান, নিহত ব্যক্তি ঠিকাদারের অধীনে কাজ করত।এ বিষয়ে কবিরহাট থানার পরিদর্শক (তদন্ত) ফজলুল কাদের পাটোয়ারী সাংবাদিকদের জানান, এ বিষয়ে কেউ আমাকে কিছুই জানান নি। তাই এ বিষয়ে আমার কিছু জানার দরকার নেই।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares