March 3, 2021, 11:55 pm

শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ইরাক প্রবাসী খোলা চিঠি। টাকার মেশিন এমপি নূর মোহাম্মদের বিকাশ নাম্বার, অজ্ঞাত উৎস থেকে প্রতিদিন ঢুকছে টাকা! বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর ও রোমানিয়া কৌশলে রেজিস্ট্রেশন করে টিকা নিচ্ছেন ৪০ বছরের কম বয়সীরাও! বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে,আবাসিক হল ১৭ মে: শিক্ষামন্ত্রী পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার। “বকুলতলা ফাউন্ডেশনের পক্ষ থেকে অমর একুশের ভাষা শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ” ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত বাগেরহাটে গাছে আমের মুকুলে ভরপুর স্বপ্ন বুনছেন চাষিরা। সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

নোয়াখালীতে রেকটিফাইড স্পিরিট পানে ১ জনের মৃত্যু

জেলা প্রতিনিধি: নোয়াখালীর কবিরহাট উপজেলায় বিষাক্ত রেকটিফাইড স্পিরিট পান করে ১জনের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহত ডালিম (৩৭), কবিরহাট পৌরসভার পানি উন্নয়ন প্রকল্পের প্রকৌশলী এবং রাজশাহী জেলার বাসিন্দা।

বৃহস্পতিবার (২৩ জুলাই) দুপুর ১২টার দিকে গোপনে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে দুপুর ২টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় অসুস্থ হয়ে কবিরহাট পৌরসভার রোলার চালক খোকন (৩৬) কবিরহাট উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। স্থানীয়দের ভাষ্যমতে, বুধবার দিনগত রাতে তারা উপজেলার শাহাজির হাট বাজারের একটি দোকানে এ বিষাক্ত রেকটিফাইড স্পিরিট সেবন করে অসুস্থ হয়ে পড়ে।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বিদ্যুৎ কুমার বিশ্বাস মুঠোফোনে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, আজ সকালে দু’জন রোগী গুরুত্বর অসুস্থ হয়ে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। এক পর্যায়ে জানতে পারি তারা গত ২দিন আগে বিষাক্ত রেকটিফাইড স্পিরিট সেবন করে। পরে একজনকে গুরুত্বর অসুস্থ অবস্থায় ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। খোকন নামে একজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান জানান, ঠিকাদারের একজন লোক অসুস্থ হলে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। তিনি আরও জানান, নিহত ব্যক্তি ঠিকাদারের অধীনে কাজ করত।এ বিষয়ে কবিরহাট থানার পরিদর্শক (তদন্ত) ফজলুল কাদের পাটোয়ারী সাংবাদিকদের জানান, এ বিষয়ে কেউ আমাকে কিছুই জানান নি। তাই এ বিষয়ে আমার কিছু জানার দরকার নেই।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares