March 4, 2021, 12:14 am

শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ইরাক প্রবাসী খোলা চিঠি। টাকার মেশিন এমপি নূর মোহাম্মদের বিকাশ নাম্বার, অজ্ঞাত উৎস থেকে প্রতিদিন ঢুকছে টাকা! বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর ও রোমানিয়া কৌশলে রেজিস্ট্রেশন করে টিকা নিচ্ছেন ৪০ বছরের কম বয়সীরাও! বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে,আবাসিক হল ১৭ মে: শিক্ষামন্ত্রী পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার। “বকুলতলা ফাউন্ডেশনের পক্ষ থেকে অমর একুশের ভাষা শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ” ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত বাগেরহাটে গাছে আমের মুকুলে ভরপুর স্বপ্ন বুনছেন চাষিরা। সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

ঘোড়াঘাটে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন শিবলী সাদিক এমপি

মাসুদ আক্তার দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নদী তীরবর্তী পানি নিচে তলিয়ে যাওয়া গ্রামের অর্ধশত পরিবারের মাঝে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য শিবলী সাদিকের দেওয়া ত্রাণ উপহার পৌঁছিয়ে দিয়েছেন ঘোড়াঘাট পৌরসভার মেয়র আব্দুস সাত্তার মিলন। বৃহস্পতিবার দুপুরে করতোয়া নদী সংলগ্ন ঘোড়াঘাট পৌরসভার ৪নং ওয়ার্ডের বালুপাড়া গ্রামে বন্যার পানিতে বাড়ি-ঘর তলিয়ে যাওয়া প্রায় ৫০টি পরিবারের মাঝে নৌকা যোগে এমপি’র দেওয়া তাণ উপহার চাল, ডাল, তেল ও লবণ সহ অন্যান্য খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছিয়ে দেন পৌর মেয়র আব্দুস সাত্তার মিলন।

এ সময় দেখা যায়, নদীর পানি বৃদ্ধি পাওয়ায় ঘোড়াঘাট উপজেলার উপর দিয়ে প্রবাহিত করতোয়া নদীর সংলগ্ন বেশ কয়েকটি বাড়ি পানি নিচে তলিয়ে গেছে। ছোট ছোট শিশু বাচ্চা, ঘরের আসবাবপত্র ও গৃহপালিত পশু-পাখি নিয়ে অনেকে একটু উচু জায়গায় কোন মতে জীবন যাপন করছে। বন্যার্তদের উদ্দেশ্য পৌর মেয়র আব্দুস সাত্তার মিলন বলেন, দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক আপনাদের জন্য উপহার খাদ্য সামগী পাঠিয়েছেন। আমরা আপনাদের জন্য পাশ্ববর্তী স্কুলে থাকার ব্যবস্থা করছি। নদীর পানি কমে না যাওয়া পর্যন্ত আপনারা সেখানে নিরাপদে বসবাস করতে পারবেন

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares