September 21, 2021, 5:51 pm

শিরোনাম
চাকরিজীবীরা একে অপরকে বিয়ে করতে পারবে না,সাংসদ বাবলুর প্রস্তাব বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে ১১-২০ গ্রেডের সরকারি চাকুরিজীবীদের দোয়া ও তাবারক বিতরণ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬- তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠান। পিরোজপুর সদর উপজেলা জেলা সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা শোকের মাসে সৌদি প্রবাসীদের দূতাবাসের বিশেষ সেবা প্রদান করা হবে- রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী পিরোজপুর সদর উপজেলা পরিষদ থেকে, সামাজিক সংগঠন এমিনেন্ট বয়েজ কে কাভিট ইকুপমেন্ট প্রদান। মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘরের জন্য ঘুষ না দেওয়ায় মারপিট! ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবক লীগের -২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত! ছাত্রদল নেতা সিরাজ এখনো বয়ে বেড়ান তার সেই ভয়াবহ গুলির স্মৃতি পিরোজপুর সদরে ভূইফোঁড় সাংবাদিক ও মানবাধিকার নেতার ছড়াছড়ি।

কিশোরগঞ্জে মাস্ক ব্যবহার না করাসহ বিভিন্ন অপরাধে ৯৫ হাজার টাকা জরিমানা

মো: মুজাহিদুল ইসলাম, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জ জেলায় মাস্ক ব্যবহার না করা, অতিরিক্ত দামে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিক্রয় করাসহ বিভিন্ন অপরাধে মোট ৫৪ টি মামলায় মোট ৯৫ হাজার ১৫০ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (২৩ জুলাই) জেলা সদরে জেলা প্রশাসন এবং কিশোরগঞ্জ জেলার ১৩টি উপজেলার মধ্যে ৭টি উপজেলায় নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এসব জরিমানা আদায় করেন।

এর মধ্যে মাস্ক ব্যবহার না করায় মোট ৩৫ টি মামলায় বিভিন্নজনকে সর্বমোট ৭ হাজার ১৫০ টাকা জরিমানা করা হয়। বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন, মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইন, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, পরিবেশ সংরক্ষণ আইন, ধুমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার নিয়ন্ত্রণ (সংশোধন) আইন এবং দণ্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ও ১৮৮ ধারায় এসব জরিমানা করা হয়।

এর মধ্যে জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী এর নির্দেশনা মোতাবেক জেলা প্রশাসন পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে মোট ২৩ হাজার ৬শ’ টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উম্মে হাফসা নাদিয়া। এ সময় শহরের বড় বাজার, গৌরাঙ্গ বাজার, রথখোলা, নগুয়া বাসস্ট্যান্ডসহ আশেপাশের এলাকায় মাস্ক না পরে অপ্রয়োজনীয় ঘুরাফেরা করায় মোট ৭ জনকে মোট ২ হাজার ৬০০ টাকা অর্থদণ্ড করা হয় এবং সকলকে আবশ্যিকভাবে মাস্ক ব্যবহারের জন্য সচেতন করা হয়।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares