March 8, 2021, 3:15 pm

শিরোনাম
জয় হোক মানবতার, জয় হোক সাপোর্ট এর মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ইরাক প্রবাসী খোলা চিঠি। টাকার মেশিন এমপি নূর মোহাম্মদের বিকাশ নাম্বার, অজ্ঞাত উৎস থেকে প্রতিদিন ঢুকছে টাকা! বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর ও রোমানিয়া কৌশলে রেজিস্ট্রেশন করে টিকা নিচ্ছেন ৪০ বছরের কম বয়সীরাও! বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে,আবাসিক হল ১৭ মে: শিক্ষামন্ত্রী পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার। “বকুলতলা ফাউন্ডেশনের পক্ষ থেকে অমর একুশের ভাষা শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ” ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত বাগেরহাটে গাছে আমের মুকুলে ভরপুর স্বপ্ন বুনছেন চাষিরা।

কালকিনির ডাসারে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত-৮

মোঃ আব্দুল্লাহ আল মামুন (আলামিন) কালকিনি থেকেঃজমি সংক্রান্ত বিরোধের জের ধরে মাদারীপুরের কালকিনিতে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ কমপক্ষে ৮জন আহত হয়েছে। আহতদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করেন।

বুধবার সকালে এ হামলার ঘটনা ঘটে। ভুক্তভোগী, সরেজমিন ও পুলিশ সুত্রে জানাগেছে, উপজেলার বালিগ্রাম এলাকার ছোট বনগ্রাম গ্রামের মোঃ জাহাঙ্গীর খানের সঙ্গে একই এলাকার মোঃ মিজান মাতুব্বরের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এর জের ধরে মিজানের নেতৃত্বে বেশ কয়েকজন মিলে তাদের দলবল নিয়ে দেশী অস্ত্রে সজ্জিত হয়ে জাহাঙ্গীর খানের উপর হামলা চালায়। এসময় তাদের বাঁধা দিলে মোঃ জাহাঙ্গীর খান-(৪০), নাছিমা বেগম-(৩৫), রজি বেগম-(৩০), মুন্না খান, লিপি আক্তার ও সাহাবদ্দিন খানসহ কমপক্ষে ৮জন আহত হন। আহতদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করেন। এদিকে এ হামলার ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে ডাসার থানায় একটি মামলার প্রস্তুতি চলছে। ভূক্তভোগী মোঃ জাহাঙ্গীর খান বলেন, আমার জমিতে আমি কলাগাছ লাগিয়েছি। সেই কলাগাছের কলা কেটে নিয়েছে মিজান। এতে প্রতিবাদ করলে মিজান তার লোকজন নিয়ে আমার ও আমার পরিবারের উপর হামলা চালিয়েছে। তাই আমি তাদের বিরুদ্ধে মামলা করবো। এ বিষয় অভিযুক্ত মিজানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে এলাকায় পাওয়া যায়নি। এ ব্যাপারে উপজেলার ডাসার থানার ওসি মুহাম্মদ আবদুল ওহাব বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এবং সেখান থেকে দুইটি দেশীয় রামদা উদ্ধার করা হয়েছে। ক্ষতিগ্রস্থ পরিবার মামলা দিলে তা নেয়া হবে।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares