March 4, 2021, 9:51 pm

শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ইরাক প্রবাসী খোলা চিঠি। টাকার মেশিন এমপি নূর মোহাম্মদের বিকাশ নাম্বার, অজ্ঞাত উৎস থেকে প্রতিদিন ঢুকছে টাকা! বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর ও রোমানিয়া কৌশলে রেজিস্ট্রেশন করে টিকা নিচ্ছেন ৪০ বছরের কম বয়সীরাও! বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে,আবাসিক হল ১৭ মে: শিক্ষামন্ত্রী পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার। “বকুলতলা ফাউন্ডেশনের পক্ষ থেকে অমর একুশের ভাষা শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ” ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত বাগেরহাটে গাছে আমের মুকুলে ভরপুর স্বপ্ন বুনছেন চাষিরা। সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

মাষ্টার ছিদ্দিক আহমদ চৌধুরী’র ২২তম মৃত্যুবার্ষিকী আজ

আজ লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়ন মল্লিক ছোবাহান গ্রামের সর্বজন শ্রদ্ধেয়,সু পরিচিতি ব্যক্তি ও প্রবীণ শিক্ষক মরহুম মাষ্টার ছিদ্দিক আহমদ চৌধুরীর ২২তম মৃত্যুবার্ষিকী। শোক-শ্রদ্ধা আর ভালবাসায় স্মরণ করছি মরহুম মাষ্টার ছিদ্দিক আহমদ চৌধুরী কে।

ওনার আত্মার মাগফেরাত কামনা করছি। জানা যায়, ১৯৯৮ সনের ২৩ ই জুলাই বার্ধক্যজনিত রোগে তিনি মৃত্যুবরণ করেন। ২৩ ই জুলাই নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মসজিদে পাশে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৮ পুত্র, ৫ কন্যা ও নাতি- নানতি সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

তিনি শিক্ষকতার মহান পেশার পাশাপাশি সমাজ সেবায় নিজেকে নিয়োজিত রাখায় সর্বজনের কাছে শ্রদ্ধা ও সু পরিচিতি অর্জন করেছেন তা আজ ও গ্রামের সর্বস্থরের মানুষ তাকে গভীর শ্রদ্ধাভরে স্মরণ করে। উল্লেখ্য, মরহুম মাষ্টার ছিদ্দিক আহমদ চৌধুরী লোহাগাড়া উপজেলার তরুণ সংগঠক ও সমাজকর্মী তারেক আজিজ চৌধুরী’র দাদা।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares