September 21, 2021, 5:27 pm

শিরোনাম
চাকরিজীবীরা একে অপরকে বিয়ে করতে পারবে না,সাংসদ বাবলুর প্রস্তাব বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে ১১-২০ গ্রেডের সরকারি চাকুরিজীবীদের দোয়া ও তাবারক বিতরণ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬- তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠান। পিরোজপুর সদর উপজেলা জেলা সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা শোকের মাসে সৌদি প্রবাসীদের দূতাবাসের বিশেষ সেবা প্রদান করা হবে- রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী পিরোজপুর সদর উপজেলা পরিষদ থেকে, সামাজিক সংগঠন এমিনেন্ট বয়েজ কে কাভিট ইকুপমেন্ট প্রদান। মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘরের জন্য ঘুষ না দেওয়ায় মারপিট! ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবক লীগের -২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত! ছাত্রদল নেতা সিরাজ এখনো বয়ে বেড়ান তার সেই ভয়াবহ গুলির স্মৃতি পিরোজপুর সদরে ভূইফোঁড় সাংবাদিক ও মানবাধিকার নেতার ছড়াছড়ি।

মাষ্টার ছিদ্দিক আহমদ চৌধুরী’র ২২তম মৃত্যুবার্ষিকী আজ

আজ লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়ন মল্লিক ছোবাহান গ্রামের সর্বজন শ্রদ্ধেয়,সু পরিচিতি ব্যক্তি ও প্রবীণ শিক্ষক মরহুম মাষ্টার ছিদ্দিক আহমদ চৌধুরীর ২২তম মৃত্যুবার্ষিকী। শোক-শ্রদ্ধা আর ভালবাসায় স্মরণ করছি মরহুম মাষ্টার ছিদ্দিক আহমদ চৌধুরী কে।

ওনার আত্মার মাগফেরাত কামনা করছি। জানা যায়, ১৯৯৮ সনের ২৩ ই জুলাই বার্ধক্যজনিত রোগে তিনি মৃত্যুবরণ করেন। ২৩ ই জুলাই নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মসজিদে পাশে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৮ পুত্র, ৫ কন্যা ও নাতি- নানতি সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

তিনি শিক্ষকতার মহান পেশার পাশাপাশি সমাজ সেবায় নিজেকে নিয়োজিত রাখায় সর্বজনের কাছে শ্রদ্ধা ও সু পরিচিতি অর্জন করেছেন তা আজ ও গ্রামের সর্বস্থরের মানুষ তাকে গভীর শ্রদ্ধাভরে স্মরণ করে। উল্লেখ্য, মরহুম মাষ্টার ছিদ্দিক আহমদ চৌধুরী লোহাগাড়া উপজেলার তরুণ সংগঠক ও সমাজকর্মী তারেক আজিজ চৌধুরী’র দাদা।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares